Cricket NewsIPL League

IPL 2022: দীর্ঘ ৬ বছর পর আইপিএলে ফিরছেন ব্যাটসম্যানদের আতঙ্ক অস্ট্রেলিয়ান এই বোলার

তার কথাতে এটা স্পষ্ট যে, তিনি আইপিএল ২০২২-এ প্রত্যাবর্তন করার জন্য সর্বোপরি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইতিপূর্বে মিচেল স্টার্ক রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের জার্সিতে মাঠে নেমেছেন। খেলেছেন ২৭টি ম্যাচ। স্টার্ককে শেষবার ২০১৫ সালে আইপিএল খেলতে দেখা গিয়েছিল।

Advertisement

২০২২ আইপিএলের মেগা অকশন অনুষ্ঠিত হতে চলেছে সুদূর ব্যাঙ্গালোরে। আগামী মাসের ১২ এবং ১৩ তারিখ মেগা নিলাম অনুষ্ঠিত হবে। সূত্রের খবর, আসন্ন আইপিএল ২০২২-এর মেগা নিলামে প্রায় ১০০০+ ক্রিকেটারের নাম উঠতে চলেছে। দুটি নতুন ফ্র্যাঞ্চাইজি ভারতীয় প্রিমিয়ার লিগে যুক্ত হওয়ায় মোট দশ দলে অনুষ্ঠিত হবে আইপিএল ২০২২। বিষয়টি নিয়ে রীতিমতো উত্তেজনা রয়েছে ভারতীয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে। ভারতীয় প্রিমিয়ার লিগ বিশ্বের সবচেয়ে জনপ্রিয় লিগ গুলির মধ্যে অন্যতম। যেখানে বিশ্বের সমস্ত তারকা ক্রিকেটারদের লক্ষ্য করা যায়।

Advertisement

ইতিমধ্যে আইপিএল ২০২২-এ নতুন ভাবে অংশগ্রহণ করা দুটি ফ্র্যাঞ্চাইজি বিসিসিআইয়ের ছাড়পত্র পেয়েছে। প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজির লক্ষ্য এখন মেগা অকশন। সূত্রের খবর, দীর্ঘ ৬ বছর পর ভারতীয় প্রিমিয়ার লিগে প্রত্যাবর্তন করতে চলেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার মিচেল স্টার্ক। এক সংবাদমাধ্যমে মিচেল স্টার্ক বলেছেন, “আমার কাগজপত্র প্রস্তুত করতে এখনো দুদিন সময়ের প্রয়োজন। আমি এখনো আইপিএল নিলামের জন্য আমার নাম অন্তর্ভুক্তকরণ করিনি। তবে আইপিএলের মেগা অকশনে নিজের নাম অন্তর্ভুক্ত করার জন্য এখনও বেশ কিছুদিন সময় রয়েছে আমার হাতে।”
10 team ipl, Indian Premier League, ipl, IPL 2022 mega auction, MITCHELL STARC
তার কথাতে এটা স্পষ্ট যে, তিনি আইপিএল ২০২২-এ প্রত্যাবর্তন করার জন্য সর্বোপরি প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইতিপূর্বে মিচেল স্টার্ক রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের জার্সিতে মাঠে নেমেছেন। খেলেছেন ২৭টি ম্যাচ। স্টার্ককে শেষবার ২০১৫ সালে আইপিএল খেলতে দেখা গিয়েছিল। এমতাবস্থায় এবারের মেগা নিলামে নিজেকে অন্তর্ভুক্ত করলে অবশ্যই আইপিএলে খেলতে দেখা যাবে বিশ্বের সবচেয়ে স্টাইলিশ পেস বোলারকে। আইপিএলে এখনো পর্যন্ত মিচেল স্টার্ক ২৭ ম্যাচে ৭.১৭ ইকোনমি রেটে ৩৪ উইকেট নিয়েছেন।

Related Articles

Back to top button