Cricket NewsIPL League

IPL 2021: ২২ গজের বাইরে তারা শুধুই বন্ধু, আইয়ার ও আবেশের ‘ইয়ারি’র ছবি ভাইরাল

এই মরশুমে এই দুই তরুণ ক্রিকেটার ভীষণভাবে দৃষ্টি আকর্ষণ করেছে সকলের। মাঠের ভিতরে লড়াই থাকলেও ২২ গজের বাইরে এনারা শুধুই বন্ধু। সম্প্রতি তারই প্রমাণ মিললো সোশ্যাল মিডিয়ায়।

আইপিএলের চলতি মরশুমে কেকেআর ও ডিসির আবিষ্কার আইয়ার ও আবেশ। আইপিএলের প্রতিটি মরশুমেই আবিষ্কৃত হয় অনেক নতুন প্রতিভা। এই মরশুমে এই দুই তরুণ ক্রিকেটার ভীষণভাবে দৃষ্টি আকর্ষণ করেছে সকলের। মাঠের ভিতরে লড়াই থাকলেও ২২ গজের বাইরে এনারা শুধুই বন্ধু। সম্প্রতি তারই প্রমাণ মিললো সোশ্যাল মিডিয়ায়।

দিল্লির পেশার আবেশ খান নিজে হাতে খাইয়ে দিচ্ছে বেঙ্কটেশ আইয়ারকে। সম্প্রতি ২২ গজের বাইরের এই ছবি ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়ায়। যেখানে ফুটে উঠেছে আইপিএলের এই দুই প্রতিপক্ষ দলের খেলোয়াড়ের বন্ধুত্বের গল্প। এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই তা ভাইরাল হয়ে গেছে সকল ক্রিকেট প্রেমীদের মধ্যে।

বুধবারের দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের পর দিল্লি ইতিমধ্যেই ছিটকে গেছে এই মরশুমের আইপিএল থেকে। জয়ের শিরোপা ছিনিয়ে নিয়ে ফাইনালে উঠে গেছে কলকাতা নাইট রাইডার্স। কেকেআরের আইয়ার এই মরশুমে ৩০০’র উপর রান করে ইতিমধ্যেই রেকর্ড গড়ে ফেলেছেন। নিয়েছেন ৩ উইকেটও। অন্যদিকে এই তরুণ পেসার আবেশ খান ১৬ ম্যাচে ২৪টি উইকেট নিয়ে সর্বোচ্চ উইকেট নেওয়ার জন্য তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছেন। যা সত্যিই প্রশংসার যোগ্য।

এর আগেও এমন মন ছুঁয়ে যাওয়া ঘটনা ঘটেছে একাধিকবার। আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর বিরাট কোহলি ও কেন উইলিয়ামসনের আলিঙ্গনের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায় এবং সমগ্র ক্রিকেট প্রেমীদের মধ্যে। সেই সময় এই ছবি রীতিমত ঝড় তুলেছিল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button