Connect with us

Cricket News

Virat Kohli and Rohit Sharma: খারাপ ফর্ম অব্যাহত! বিরাট-রোহিতের ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন সৌরভ গাঙ্গুলী

Advertisement
Advertisement

চলতি আইপিএলে বিরাট কোহলি এবং রোহিত শর্মার ব্যর্থ ধারাবাহিকতা নিয়ে চিন্তিত ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। চলতি বছরের শেষ লগ্নে অস্ট্রেলিয়ার মাটিতে বিশ্বকাপ খেলবে ভারত। তার আগে ভারতের ব্যাটিং স্তম্ভ বিরাট কোহলি এবং রোহিত শর্মার ব্যর্থ পারফরম্যান্স রীতিমতো হতাশায় ফেলেছে ক্রিকেটপ্রেমীদের। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে প্রশ্ন উঠেছে, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় সেরা একাদশে আদৌ জায়গা পাবেন কি বিরাট কোহলি কিংবা রোহিত শর্মা?

Advertisement

চলতি মৌসুমে ১৩টা ম্যাচে কোহলি করেছেন ২৩৬ রান। গড় ১৯.৬৭। স্ট্রাইক রেট ১১৩.৪৬। একটি অর্ধশতরান ও তিনটে গোল্ডেন ডাক রয়েছে কোহলির ঝুলিতে। আইপিএলে গত ১৪ বছরে সবথেকে খারাপ পারফরমেন্স কোহলির। অন্যদিকে, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা ১২ ম্যাচে মাত্র ২১৮ রান করেছেন। গড় ১৮.১৭। স্ট্রাইক রেট ১২৫.২৯। ১২ ম্যাচের মধ্যে ৫ ম্যাচে রোহিত এক সংখ্যার রানে আউট হয়েছেন। তাছাড়া চলতি আইপিএলে একটি গোল্ডেন ডাক রয়েছে তার নামে।

তবে সমস্ত জল্পনার সমাপ্তি ঘটল সৌরভ গাঙ্গুলীর মন্তব্যে। ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী অবশ্য এ বিষয়ে পুরোপুরি খোলা মেজাজে রয়েছেন। এক টুইট বার্তায় তিনি লিখেছেন,”বিরাট কোহলি এবং রোহিত শর্মার পারফরম্যান্স নিয়ে চিন্তা করার কিছু নেই। ওরা অনেক বড় মাপের ক্রিকেটার। ধারাবাহিক ফর্মে ফিরতে একটি ম্যাচের প্রয়োজন রয়েছে। তাছাড়া টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনো বেশ কিছুটা সময় বাকি রয়েছে। তার আগে একাধিক আন্তর্জাতিক সিরিজ খেলবে ভারত। সেখানে নিজেদের কামব্যাক করানোর চেষ্টা করবেন দুই কিংবদন্তি।”

সৌরভ গাঙ্গুলী আরও জানিয়েছেন,”আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ উপলক্ষে ভারতীয় দল নির্বাচকরা ক্রিকেটার নির্বাচন করবেন। সেক্ষেত্রে অবশ্যই পারফরম্যান্সের দিকে লক্ষ্য রাখবেন তারা।”

Advertisement

#Trending

More in Cricket News