Cricket NewsIPL League

Virender Sehwag: টিম ইন্ডিয়ার হাতিয়ার হতে পারে পাঞ্জাবের এই তরুন বোলার, বিসিসিআইয়ের নজরে আনলেন বীরেন্দ্র শেওয়াগ

শুক্রবার দুবাইয়ে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে অর্শদীপের বোলিং নজর কেড়েছে। এদিনের ম্যাচে নাইটদের বিরুদ্ধে জয় পাঞ্জাব কিংস এর প্লে-অফের আসা বাঁচিয়ে রেখেছে। শুক্রবারের ম্যাচে অর্শদীপ ৩২ রানে ৩ উইকেট নিয়েছে কেকেআরের।

গতকাল, শুক্রবার কেকেআরের সঙ্গে পাঞ্জাবের ম্যাচে পাঞ্জাবের অর্শদীপ সিং-এর বোলিং-এ মুগ্ধ বীরেন্দ্র শেওয়াগ। ভবিষ্যতে অর্শদীপ একজন ভাল বোলার হিসেবে টিম ইন্ডিয়াকে রিপ্রেজেন্ট করতে পারবে বলেই মনে করেন তিনি। গতকালের ম্যাচের পর অর্শদীপের বিষয়টি বিসিসিআইয়ের নজরে আনলেন বীরেন্দ্র শেওয়াগ।

শুক্রবার দুবাইয়ে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচে অর্শদীপের বোলিং নজর কেড়েছে। এদিনের ম্যাচে নাইটদের বিরুদ্ধে জয় পাঞ্জাব কিংস এর প্লে-অফের আসা বাঁচিয়ে রেখেছে। শুক্রবারের ম্যাচে অর্শদীপ ৩২ রানে ৩ উইকেট নিয়েছে কেকেআরের। যা পাঞ্জাবকে জয়ের দিকে এগিয়ে নিয়ে গিয়েছিল অনেকটাই। তার বোলিং স্কিল বেশ অনেকটাই প্রভাব ফেলেছিল গতকালের ম্যাচে।

তৃতীয় ওভারে অর্শদীপ পাঞ্জাবের জন্য একটি প্রাথমিক সাফল্য অর্জন করেছিলেন। তিনি একটি মারাত্মক ইনসুইঙ্গার বোলিং করেছিলেন যা অফ এবং মিডল স্টাম্পে ধাক্কা মারার আগে কিছুটা ভিতরের প্রান্ত পেয়েছিল। ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেওয়াগ গিলকে আউট করার জন্য পাঞ্জাবের এই তরুণ পেসারের ডেলিভারিতে উচ্ছসিত। প্রশংসাও করেছেন তার। পিবিকেএসের ৫ উইকেটে জয়ের পর ক্রিকবাজের সাথে কথা বলতে গিয়ে শেওয়াগ বলেন, অর্শদীপের অসাধারণ বোলিং টিম ইন্ডিয়াকে উপকৃত করার ক্ষমতা রাখে। পরে এই তরুণ বাঁহাতি বোলারের দিকে বিসিসিআইয়ের দৃষ্টি আকর্ষণ করেন।

পরে ভারতের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র শেওয়াগ এও বলেন যে, বাঁহাতি এই তরুণ বোলার অর্শদীপ সিং যদি তার পরিশ্রম এইভাবে চালিয়ে যান তাহলে তিনি অবশ্যই খুব শীঘ্রই ভারতীয় দলে স্থান করে নেবেন নিজের। কঠোর পরিশ্রমের দ্বারা নিজের পারফরম্যান্সকে ধরে রাখতে পারলেই ভারতীয় দলে জায়গা পেতে পারে এই তরুণ বাঁহাতি বোলার।

Related Articles

Back to top button