Connect with us

Cricket News

IPL final 2022: শেষ মুহূর্তে বড় সিদ্ধান্ত, বদলে গেল ফাইনাল ম্যাচ শুরুর সময়সূচি!!

Advertisement
Advertisement

সবকিছু ঠিক রেখে শেষ মুহূর্তে ফাইনাল ম্যাচের সময়সূচিতে রদবদল করল ভারতীয় ক্রিকেট বোর্ড। ৭:৩০ মিনিটে ফাইনাল ম্যাচ শুরু হওয়ার কথা থাকলেও বিশেষ কারণবশত ৩০ মিনিট দেরিতে অনুষ্ঠিত হবে আইপিএলের মেগা আসরের মেগা ফাইনাল ম্যাচ। ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে জানানো হয়েছে, উক্ত দিনে একাধিক কর্মকাণ্ডের জন্য ফাইনাল ম্যাচের সময়সূচি কিছুটা দীর্ঘায়িত করা হয়েছে।

Advertisement

সন্ধ্যা সাড়ে সাতটা থেকে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও মেগা ফাইনালের দিনে একাধিক বলিউড সেলিব্রেটি উপস্থিত থাকবেন স্টেডিয়ামে। যাদের নিয়ে একটি জমকালো অনুষ্ঠানের আয়োজন করতে চলেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ৩০ মিনিটের পরিবর্তে অনুষ্ঠানটি ৫০ মিনিটের করা হয়েছে বলে জানা গেছে। যে কারণে ম্যাচের পূর্বে সেলিব্রিটিদের দ্বারা আয়োজিত অনুষ্ঠান শেষ হবে ৭ টা বেজে ২০ মিনিটে।

জানা গেছে, ৭:৩০ মিনিটে ফাইনাল ম্যাচের টস অনুষ্ঠিত হবে। এরপরে নিয়ম ক্রমে ৩০ মিনিটের বিরতি শেষে ৮টা থেকে মেগা ফাইনালের ম্যাচটি মাটিতে গড়াবে। আপনাদের জানিয়ে রাখি, ইতিপূর্বে আইপিএলের প্রত্যেকটি ম্যাচ অনুষ্ঠিত হতো রাত্রি ৮টা থেকে। তাছাড়া বিকালের ম্যাচগুলো অনুষ্ঠিত হতো ৪টা থেকে। তবে সমস্ত দিক বিবেচনা করে প্রতিটি ম্যাচের ক্ষেত্রে ৩০ মিনিটে এগিয়ে নিয়ে আসার ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ড। আর বিগত কয়েক বছর ধরে সেই ধারাবাহিকতায় অনুষ্ঠিত হয়ে আসছে আইপিএলের মেগা আসরের খেলাগুলি।

Advertisement

#Trending

More in Cricket News