Cricket NewsIPL League

Brian Lara: আজ মাঠে নামবে দুই শক্তিশালী দল, দিল্লি ও চেন্নাইয়ের মধ্যে থেকে বিজয়ী দলকে বেছে নিলেন ব্রায়ান লারা

সিএসকে পয়েন্ট লিগ টেবিলের শীর্ষে রয়েছে। দিল্লি রয়েছে দ্বিতীয় স্থানে। উভয় দলই ১৮ পয়েন্টে রয়েছে। আজকের ম্যাচ জেতার জন্য মরিয়া থাকবে দুই দলই। আরো ২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে থাকার চেষ্টা করবে উভয়ই।

প্রাক্তন ওয়েস্ট ইন্ডিয়ান অধিনায়ক ব্রায়ান লারা। যিনি আইপিএল ২০২১, এই মরশুমে স্টার স্পোর্টসে কমেন্ট্রি প্যানেলের অংশ হিসেবে রয়েছেন। আজ, সোমবার চেন্নাই সুপার কিংস বনাম দিল্লি ক্যাপিটালসের ম্যাচের আগেই বিজয়ীকে বেছে নিলেন তিনি। উভয় দলই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পাশাপাশি প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন করেছে। সিএসকে পয়েন্ট লিগ টেবিলের শীর্ষে রয়েছে। দিল্লি রয়েছে দ্বিতীয় স্থানে। উভয় দলই ১৮ পয়েন্টে রয়েছে। আজকের ম্যাচ জেতার জন্য মরিয়া থাকবে দুই দলই। আরো ২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষে থাকার চেষ্টা করবে উভয়ই।

দিল্লি ক্যাপিটালস ইতিমধ্যে এই মরশুমের শুরুতে চেন্নাই সুপার কিংসকে পরাজিত করেছে। ব্রায়ান লারা আজ রাতে দুবাইতেও জয়ের জন্য সমর্থন করেছেন দিল্লি ক্যাপিটালসকে। কারণ লারার মতে, দিল্লি ক্যাপিটালসের বোলিং আক্রমণই তাদের আলাদা করবে দুই দলের মধ্যে থেকে। ডিসি’র খেলোয়াড়দের বোলিং পারফরম্যান্স অন্যান্য দলের তুলনায় যথেষ্ট ভালো, এমনটাই মনে করেন লারা। তিনি নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এমন কথাই বলেছেন।

ব্রায়ান লারা আশা করছেন, কাগিসো রাবাডা উইকেট নেবেন। এছাড়াও তিনি মনে করেন, কাগিসো রাবাডা উইকেট তোলার জন্য ফর্মে ফিরবেন। দক্ষিণ আফ্রিকার এই পেসার গত বছর ‘পার্পল ক্যাপ’ জিতেছিলেন। ১৭টি ম্যাচে ৩০টি উইকেট নিয়েছিলেন। এই মৌসুমে তিনি এখনও পর্যন্ত ১১ টি ম্যাচ থেকে ১৭টি উইকেট নিয়েছেন।

আজ দিল্লি ক্যাপিটালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচে যে দল জিতবে সেই দলই ২০ পয়েন্ট নিয়ে এই মরশুমের আইপিএলে প্রথম লিগ পর্যায়ে পৌঁছাবে। ২০১৯ সাল থেকেই দলের পরিবর্তনের কথা বলেছিলেন শ্রেয়াস আইয়ার। আর ২০১৯ একেই প্রতিযোগিতার জন্য অন্যতম শক্তিশালী দল হয়ে উঠেছে দিল্লি ক্যাপিটালস। শ্রেয়াস আইয়ারের কথায়, ড্রেসিংরুমে তারা একে অপরের সাফল্য উপভোগ করেন মন খুলে। একে অপরকে সাহায্য করেন।

তিনি এও বলেন, একটা দলে কেউ বড় ছোট নয় সকলেই সকলের প্রয়োজনে পাশে দাঁড়ান। যেকোনো ম্যাচে সাফল্য পাওয়ার পরেও তারা শান্ত থাকার চেষ্টা করেন, যাতে পরের দিনের ম্যাচটা ভালোভাবে খেলতে পারেন, এমনটাই জানিয়েছেন শ্রেয়াস আইয়ার। অতএব বোঝাই যাচ্ছে আজ সিএসকে বনাম ডিসি’র ম্যাচে হতে চলেছে জোরদার লড়াই।

Related Articles

Back to top button