Connect with us

Cricket News

IPL 2021: চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের সদস্যরা পৌঁছালো আরব আমিরাতে, ১৯ তারিখ থেকে শুরু হবে যুদ্ধ

Advertisement
Advertisement

২০২১ আইপিএল যেন ধৈর্যের সীমা ছাড়িয়ে দিচ্ছে ক্রিকেটপ্রেমীদের। শেষমেষ অপেক্ষার অবসান ঘটিয়ে আইপিএল এর শেষ অংশ অনুষ্ঠিত হতে চলেছে সুদূর আরব আমিরাতে। এই উদ্দেশ্য ইতিমধ্যে বিসিসিআই দিনক্ষণ এবং সময় প্রকাশ করেছে। চলতি বছরের ১৯শে সেপ্টেম্বর থেকে শুরু হবে ভারতীয় প্রিমিয়ার লিগের বাকি খেলাগুলো। বর্তমানে ভারতীয় টিমের বেশিরভাগ সদস্য ইংল্যান্ড সফরে ব্যস্ত আছেন। ইংল্যান্ড সফর শেষ করে ভারতীয় প্রিমিয়ার লিগের পরবর্তী অংশ এবং টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার উদ্দেশ্যে আরব আমিরাত পাড়ি জমাবেন।

আইপিএলে অংশ নেওয়ার উদ্দেশ্যে প্রথম দল হিসেবে চেন্নাই সুপার কিংস নেট প্র্যাকটিস শুরু করেছিল তামিলনাড়ু ক্রিকেট গ্রাউন্ডে। বর্তমানে তারা ১০ পয়েন্ট নিয়ে ভারতীয় প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকায় দ্বিতীয় অবস্থানে আছেন। এবার তারা আইপিএল এর দ্বিতীয় অংশ অংশগ্রহণ করার উদ্দেশ্যে সবার আগে পৌছালো আরব আমিরাতে। সঙ্গে যোগ দিয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের একাধিক সদস্য। বর্তমানে তারা দুবাইতে অবস্থান করছেন। চেন্নাই সুপার কিংসের ইনস্টাগ্রাম পেজে তাদের ভ্রমণের ছবি শেয়ার করেছে। মুম্বাই ইন্ডিয়ান্স ও তাদের নিজস্ব ওয়েবসাইটে ছবি শেয়ার করেছে।

ছবিতে মহেন্দ্র সিং ধোনিকে এয়ারপোর্টে ইমিগ্রেশন ডিপার্টমেন্টে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। পাঁচবারের বিজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স এর আগে একটি ছবি টুইট করেছে যেখানে বিনয় কুমারকে সংযুক্ত আরব আমিরাতের ফ্লাইটে দেখা গেছে, তার সঙ্গে যোগ দিয়েছেন অফ-স্পিনার জয়ন্ত যাদব। যদিও এবার মুম্বাই ইন্ডিয়ান্সের পয়েন্ট তালিকায় অবস্থান অনেকটা নিচেতে। আরব আমিরাতে ২৭ দিনের এই ইভেন্টে প্লে অফ মিলিয়ে মোট ৩১ টি ম্যাচ খেলা হবে। তরুণ অধিনায়ক ঋষভ পন্তের দল দিল্লি ক্যাপিটালস ১২ পয়েন্ট সংগ্রহ করে বর্তমানে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে। ভারতীয় প্রিমিয়ার লিগের ১৪ তম আসরে শিরোপা কার হাতে যাবে সেটি দেখার জন্য অধীর আগ্রহে বসে আছে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cricket News