Connect with us

Cricket News

CSK Vs RCB: খরা কাটলো চেন্নাইয়ের, শক্তিশালী ব্যাঙ্গালোরকে ২৩ রানে হারালো ধোনি বাহিনী!!

Advertisement
Advertisement

চলতি আইপিএলে অবশেষে করা কাটাল গতবারের শিরোপা জয়ী দল চেন্নাই সুপার কিংস। আইপিএলের মেগা আসরে পরপর চারটি ম্যাচে পরাজিত হয়ে আজ নিজেদের প্রথম জয়ের লক্ষ্যে শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের বিরুদ্ধে খেলতে নেমেছিল চেন্নাই সুপার কিংস। অধিনায়ক রবীন্দ্র জাদেজা “গোল্ডেন ডাক” পেলেও শিভাম দুবে এবং রবিন উথাপ্পার বিধ্বংসী ইনিংসের ভর করে ব্যাঙ্গালোরের সামনে ২১৭ রানের বিশাল লক্ষ্যমাত্রা ছুঁড়ে দেয় চেন্নাই সুপার কিংস। ১৭টি ছক্কার সাহায্যে শিভাম দুবে এবং রবিন উথাপ্পার মধ্যে ১৬৭ রানের পার্টনারশিপ তৈরি করে চেন্নাই।

Advertisement

আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করতে নেমে আবারো ব্যর্থতার পরিচয় দেন চেন্নাই সুপার কিংসের ওপেনিং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড়। তবে এক প্রান্তে দাঁড়িয়ে থেকে বিধ্বংসী ইনিংস খেলতে শুরু করেন রবিন উথাপ্পা। মাত্র ৫০ বল মোকাবেলা করে ৪টি চার এবং ৯টি ছক্কার সাহায্যে ৮৮ রানের ইনিংস খেলেন। মিডল অর্ডারে শিভাম দুবে মাত্র ৪৬ বলে ৫টি চার এবং ৮টি ছক্কার সাহায্যে অপরাজিত ৯৫ রানের বিস্ফোরক ইনিংস খেলেন। ব্যাঙ্গালোরের হয়ে সর্বোচ্চ দুটি উইকেট দখল করে হাসারাঙ্গা।

২১৭ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে ব্যাটিং করতে নেমে হুরমুড়িয়ে ভেঙে পড়ে শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের ব্যাটিং অর্ডার। অধিনায়ক ফাফ ডুপ্লেসি থেকে শুরু করে বিরাট কোহলি এমনকি গ্লেন ম্যাক্সওয়েল ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থতার পরিচয় দেন। দলের হয়ে শাহানওয়াজ আহমেদ ব্যক্তিগত ৪৪ রানের ইনিংস খেলেন। এছাড়া প্রতিদিনের মত ফিনিশার হিসেবে নিজেকে দুর্দান্তভাবে মেলে ধরেন দীনেশ কার্তিক। তিনি মাত্র ১৪ বল মোকাবেলা করে ৩৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। শক্তিশালী রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে ২৩ রানে পরাজিত করে চলতি আইপিএলে প্রথম জয়ের মুখ দেখলো চেন্নাই সুপার কিংস।

Advertisement

#Trending

More in Cricket News