Cricket NewsIPL League

CSK Vs SRH: ৯৬ মিটারের লম্বা ছক্কা মেরে ম্যাচ শেষ করলেন ধোনি! প্রথম দল হিসেবে কোয়ালিফাই করল চেন্নাই সুপার কিংস

আজ আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে পরস্পরের মুখোমুখি হয়েছিল শক্তিশালী চেন্নাই সুপার কিংস এবং সানরাইজ হায়দ্রাবাদ। সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে চেন্নাই সুপার কিংস সর্বদা আগুন ঝরানো পারফরম্যান্স করে এসেছে। এবারের আইপিএলে চেন্নাই সুপার কিংস এখনো পর্যন্ত পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করছে। অন্যদিকে সানরাইজ হায়দ্রাবাদ বর্তমানে পয়েন্ট টেবিলের একদম নিচে অবস্থান করছে। আজকের ম্যাচে জয় দিয়ে চেন্নাই সুপার কিংস প্রথম দল হিসেবে সেরা চারে জায়গা করে নিল। আজকে সানরাইজ হায়দ্রাবাদের বিরুদ্ধে বিধ্বংসী বোলিং করেছেন চেন্নাই সুপার কিংসের বোলাররা। সেই সাথে ওপেনিং জুটিতে সানরাইজ হায়দ্রাবাদের মেরুদন্ড ভেঙেছে ঋতুরাজ গায়কোয়াড় এবং ডুপ্লেসিস।

আজকের ম্যাচে প্রথমে টসে জিতে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ফিল্ডিং করার নির্ণয় নিয়েছিল। বোলারদের আগুন ঝরানো বলে মাত্র ১৩৪ রান সংগ্রহ করতে সক্ষম হয় সানরাইজ হায়দ্রাবাদ। দলের হয়ে ঋদ্ধিমান সাহা ব্যক্তিগত ৪৪ রানের ইনিংস খেলেন। এছাড়া সানরাইজ হায়দ্রাবাদের হয়ে মনে রাখার মত ইনিংস খেলতে পারেননি কোন ব্যাটসম্যান। চেন্নাই সুপার কিংসের পেস বোলার হ্যাজেলউড ব্যক্তিগত তিনটি উইকেট দখল করেন। এছাড়া অলরাউন্ডার ডিজে ব্রাভো ব্যক্তিগত দুটি উইকেট দখল করেন। শার্দুল ঠাকুর এবং রবীন্দ্র জাদেজা একটি করে উইকেট সংগ্রহ করেন। কুড়ি ওভার ব্যাটিং শেষে ৭ উইকেট হারিয়ে মাত্র ১৩৪ রান সংগ্রহ করে সানরাইজ হায়দ্রাবাদ।

১৩৫ রানের লক্ষ্যমাত্রা নিয়ে চেন্নাই সুপার কিংস খেলতে নেমে আগুন ঝরানো ব্যাটিং করে ওপেনিং জুটিতে। ঋতুরাজ গায়কোয়াড় এবং ফাফ ডু প্লেসিসের ওপেনিং জুটিতে জয়ের দোরগোড়ায় পৌঁছে যায় চেন্নাই সুপার কিংস। ব্যক্তিগত ৪৫ রানে জেসন হোল্ডারের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন ঋতুরাজ গায়কোয়াড়। ওপেনিং ব্যাটসম্যান ডুপ্লেসিস ৪১ রানে প্যাভিলিয়নে ফেরেন। মহেন্দ্র সিং ধোনি এবং আম্বাতি রাইডুর দুর্দান্ত ইনিংসের উপর ভর করে ৬ উইকেটে ম্যাচ যেতে চেন্নাই সুপার কিংস। আর তার সাথে সাথে প্রথম দল হিসেবে কোয়ালিফাই করল চেন্নাই সুপার কিংস। সানরাইজ হায়দ্রাবাদের হয়ে তিনটি উইকেট দখল করেন জেসন হোল্ডার।

Related Articles

Back to top button