Cricket NewsIPL League

IPL 2021: আইপিএল থেকে বিদায় নিলেন এই কিংবদন্তী ক্রিকেটার, টুর্নামেন্ট শেষের আগেই ছেড়ে দিলেন দল

টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগের বায়ো-বাবল ছাড়লেন ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার। সম্প্রতি পাঞ্জাব কিংসের অফিসিয়াল টুইটার পেজ থেকে জানানো হয়েছে এই খবর।

চলতি বছরে পাঞ্জাব কিংসের হয়ে আর মাঠে নামতে দেখা যাবেনা ক্রিস গেইলকে। এবছরের মতো আইপিএল টুর্নামেন্টকে বিদায় জানিয়েছেন দ্য ইউনিভার্স বস। টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই ইন্ডিয়ান প্রিমিয়র লিগের বায়ো-বাবল ছাড়লেন ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটার। সম্প্রতি পাঞ্জাব কিংসের অফিসিয়াল টুইটার পেজ থেকে জানানো হয়েছে এই খবর।

প্লে-অফের দৌড়ে এখনো রয়েছে পাঞ্জাব কিংস। টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্যই মাঝপথে আইপিএল থেকে বিদায় নিলেন ক্রিস গেইল। পাঞ্জাব কিংসের আসন্ন ম্যাচগুলিতে দেখা যাবে না দ্যা ইউনিভার্স বসকে। এই খবরে বেশ দুঃখই পেয়েছেন পাঞ্জাব কিংসের ভক্তরা। বিশ্বকাপের আগে মানসিকভাবে ও শারীরিকভাবে ফিট থাকতে চান ওয়েস্ট ইন্ডিজের এই প্লেয়ার, তাই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

পাঞ্জাব কিংস ছাড়ার কথা ইতিমধ্যেই এই ক্যারিবিয়ান তারকা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দিয়েছেন সকলকে। তার এই বক্তব্য পাঞ্জাব কিংসের অফিশিয়াল পেজ থেকে শেয়ার করা হয়েছে। পাঞ্জাব কিংসকে আসন্ন সমস্ত ম্যাচের জন্য শুভেচ্ছাবার্তা জানিয়েছেন ক্রিস গেইল।

কয়েকদিন দুবাইতে ছুটি কাটাবেন এই ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার। এরপরেই টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য প্রস্তুতি নেবেন তিনি। শারীরিক স্বাস্থ্য ও মানসিক স্বাস্থ্য সুস্থ স্বাভাবিক এবং ফিট রাখার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ক্রিস গেইলের আইপিএল থেকে সরে দাঁড়ানোর এই সিদ্ধান্তকে সম্পূর্ণভাবে সমর্থন জানিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের এই ক্রিকেটারকে শুভেচ্ছা বার্তা জানিয়েছে পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজি।

Related Articles

Back to top button