Cric GossipCricket NewsIPL League

Dan Christian: দলের হয়ে খারাপ পারফরম্যান্স, অন্ত্বঃসত্ত্বা স্ত্রী’কে গালিগালাজ সমর্থকদের

অস্ট্রেলিয়ান পেসার ড্যান ক্রিশ্চিয়ান দলের হয়ে ১০ বলে ২৮ রান করেছেন। তবে খেলা শেষে আরসিবির হারের পর ক্রিশ্চিয়ানের অন্তঃসত্ত্বা স্ত্রীকে গালিগালাজ দিলেন আরসিবির কয়েকজন সমর্থক।

সোমবারে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হার স্বীকার করেছেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। এই ম্যাচে অস্ট্রেলিয়ান পেসার ড্যান ক্রিশ্চিয়ান দলের হয়ে ১০ বলে ২৮ রান করেছেন। তবে খেলা শেষে আরসিবির হারের পর ক্রিশ্চিয়ানের অন্তঃসত্ত্বা স্ত্রীকে গালিগালাজ দিলেন আরসিবির কয়েকজন সমর্থক।

সোমবার আরসিবি আইপিএলের এই মরশুমে এলিমিনেটর ম্যাচে নেমে কলকাতা নাইট রাইডার্স এর বিরুদ্ধে রান তুলেছিলেন ১৩৮। পরে নাইটরা ১৩৯ রানের লক্ষ্যমাত্রা রেখে ব্যাট হাতে মাঠে নেমে তুলে দেন এই রান। এবার নাইটদের মুখোমুখি হতে হবে দিল্লি ক্যাপিটালসের। এই দুই দলের মধ্যে যে জিতবে সেই যাবে ফাইনালে।

গতকাল সোমবার, ক্রিশ্চিয়ান ১২তম ওভারে মাঠে নেমে দলের হয়ে ১০ বলে ২২ রান করেন। এর পরেই সুনীল নারিনের বলে আউট হয়ে মাঠ ছাড়েন তিনি। এই উইকেট কেকেআরদের উপর থেকে অনেকটাই চাপ নামিয়ে দেয়। শেষ ওভারে কেকেআরের প্রয়োজন ছিল ৭ রান। বল করছিলেন অস্ট্রেলিয়ার এই পেসার। শাকিব আল হাসান প্রথম বলেই ৪ হাঁকিয়ে দেন। শেষ পর্যন্ত দুর্বল বাকি থাকতেই জিতে যায় কেকেআর। গতকালের ম্যাচের পর আইপিএলের থেকে ছিটকে যান বিরাট বাহিনী।

সোমবারের ম্যাচে হারের পর একদল সমর্থকের রাগ গিয়ে পড়ে ড্যান ক্রিশ্চিয়ানের স্ত্রী জর্জিয়া ডুনের উপর। ইনস্টাগ্রামে জর্জিয়া নিজের একটি ছবি পোস্ট করার পর থেকেই সেই ছবিতে একের পর এক খারাপ মন্তব্য আসতে থাকে। যা একেবারেই কাম্য ছিলনা। জর্জিয়া ডিসেম্বরের শেষের দিকে মা হবেন। ম্যাচ শেষে এইভাবে একজন অন্তসত্ত্বা মহিলাকে এই ভাবে আক্রমণ করা একেবারেই ঠিক হয়নি, মত অনেকের।

Related Articles

Back to top button