Connect with us

Cricket News

BPL 2022: BPL-এ সুনীল নারাইনের বিধ্বংসী পারফরম্যান্সে শিরোপা জিতলো কুমিল্লা ভিক্টোরিয়ান্স! খুশির বার্তা কলকাতা শিবিরে

Advertisement
Advertisement

গতকাল বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। যেখানে ফাইনালে পরস্পর মুখোমুখি হয়েছিল কুমিল্লা ভিক্টোরিয়ান্স এবং ফরচুন বরিশাল। যেখানে ফরচুন বরিশালকে মাত্র ১ রানে পরাজিত করে তৃতীয় বারের জন্য শিরোপা ঘরে তুলেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিপিএলের ফাইনাল ম্যাচে ম্যাচ সেরা হয়েছেন ক্যারিবিয়ান ক্রিকেটার সুনীল নারাইন। তবে ফরচুন বরিশালকে হারানো একেবারে সহজ ছিল না কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য। তবে সুনীল নারাইনের বল এবং ব্যাট হাতে বিধ্বংসী ইনিংস তৃতীয়বারের জন্য শিরোপা ঘরে তোলার দ্বার উন্মোচন করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের জন্য।

Advertisement

গতকাল ফাইনালে টান টান উত্তেজনার ও শ্বাসরুদ্ধকর ম্যাচে ফরচুন বরিশালকে মাত্র ১ রানে হারিয়ে শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। এর আগে ২০১৫ ও ২০১৮ সালে শিরোপা জিতেছিল কুমিল্লা। তবে ফাইনাল ম্যাচের দ্বিতীয় ইনিংসের ১৭তম ওভার পর্যন্ত ম্যাচটিতে এগিয়ে ছিল ফরচুন বরিশাল। কিন্তু ১৮তম ওভারেই বদলে যায় পুরো ম্যাচের ছবি। ম্যাচের মোড় ঘুরিয়ে দেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার সুনীল নারিন। স্লগ ওভারে সুনীল নারিনের বোলিং লড়াইয়ে ফেরায় কুমিল্লাকে। নিজের ব্যক্তিগত শেষ ওভারে মাত্র ৩ রান খরচ করেন সুনীল নারাইন। এর পরের দুই ওভারে মুস্তাফিজুর রহমান ও শহিদুল ইসলামের নিয়ন্ত্রিত বোলিংয়ে তৃতীয়বারের মতো বিপিএলের শিরোপা জিতে নেয় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ফাইনাল ম্যাচে ব্যাট হাতে মাত্র ২৩ বলে ৫৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন সুনীল নারাইন। তাছাড়া বল হাতে ৪ ওভার বোলিং করে মাত্র ১৫ রান খরচ করে মূল্যবান দুটি উইকেট তুলে নেন তিনি। সুনীল নারাইনের ধারালো পারফরম্যান্স হাসি ফুটিয়েছে কলকাতা শিবিরে। কলকাতা নাইট রাইডার্স মেগা নিলামের পূর্বে সুনীল নারাইনকে দলে রিটার্ন করেছিল। তবে ২০২১ আইপিএলে নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হয়েছিলেন তিনি। বাংলাদেশ প্রিমিয়ার লিগে তার নজরকাড়া পারফরম্যান্স কলকাতা নাইট রাইডার্সের জন্য সুখের বার্তা বয়ে নিয়ে এসেছে।

Advertisement

#Trending

More in Cricket News