Connect with us

Cricket News

IPL 2022: নিছিদ্র ঘরেও করোনা-র প্রকোপ! দুর্ভোগে পড়ল দিল্লি ক্যাপিটালস

Advertisement
Advertisement

নানা বিধ বিধিনিষেধ জারি করে তবেই আয়োজন করা হয়েছিল আইপিএলের ১৫ তম আসর। করোনা পরিস্থিতি ঠেকাতে একটি রাজ্যের মধ্যে সীমাবদ্ধ রাখা হয়েছিল আইপিএলের খেলা গুলি। এককথায় নিছিদ্র ঘরের মধ্যে আইপিএলের মেগা আসরের আয়োজন করেছিল ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে সমস্ত পরিকল্পনা এবার জলে যেতে বসেছে বিসিসিআইয়ের। হ্যাঁ, লোহার ঘরেও প্রবেশ করলো করোনা।

Advertisement

দিল্লি ক্যাপিটালস নিজেদের ওয়েবসাইটে এই খবর জানিয়েছে তারা। সূত্রের খবর, দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট কনোর আক্রান্ত হয়েছেন। তাঁর শারীরিক পরিস্থিতির দিকে সতর্ক নজর রয়েছে দিল্লির মেডিক্যাল টিমের। আইপিএলের তরফে বিজ্ঞপ্তি জারি করে শুধু এটুকুই জানানো হয়েছে। আগামীকাল ওয়াংখেড়ে স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মাঠে নামার কথা দিল্লি ক্যাপিটালসের। স্বাভাবিকভাবেই আরসিবি ম্যাচের আগে দুশ্চিন্তায় ঋষভ পন্তরা।

দিল্লির দুশ্চিন্তার সাথে সাথে দুশ্চিন্তা বেড়েছে বিসিসিআইয়ের। এত বাধা নিষেধ শর্তেও কিভাবে করোনা আঘাত হানল দিল্লি শিবিরে, এই প্রশ্নের উত্তর খুঁজতে মরিয়া বিসিসিআই কর্তৃপক্ষ। এদিকে, চলতি আইপিএলে শুরুটা ভালোই করেছে দিল্লি ক্যাপিটালস। এখনো পর্যন্ত চারটি ম্যাচে মাঠে নেমে দুটিতে জয় পেয়েছে ঋষভ পন্থের দিল্লি। তবে শিবিরে করোনার প্রকোপ কিছুটা চিন্তিত করে তুলেছে দলনেতাকে।

Advertisement

#Trending

More in Cricket News