Connect with us

Cricket News

IPL 2022: আবারো ২২ গজে অপরাধ, এবার দ্বিগুণ জরিমানা করা হলো রোহিত শর্মাদের!!

Advertisement
Advertisement

একেতো টানা পাঁচ ম্যাচে লজ্জাজনকভাবে হেরেছে মুম্বাই ইন্ডিয়ান্স। তার উপরে আবার ধার্য হলো দ্বিগুণ জরিমানা। এখনই ভুলে এবার রোহিত শর্মা সহ দলের প্রত্যেকটি ক্রিকেটারকে গুনতে হবে জরিমানার টাকা। তবে এখানেই শেষ নয়, এর সাথে সতর্ক করা হয়েছে আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্সকে। তবে কেন হল জরিমানা? চলুন জেনে নিই বিস্তারিত

Advertisement

গতকাল শক্তিশালী পাঞ্জাব কিংসের বিরুদ্ধে মরণ-বাঁচনের লড়াইয়ে মাঠে নেমেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। যেখানে টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন মুম্বাইয়ের অধিনায়ক রোহিত শর্মা। ফলশ্রুতিতে প্রথমে ব্যাটিং করতে নেমে বিধ্বংসী ব্যাটিং শুরু করেন পাঞ্জাবের দুই ওপেনার। মায়ানক আগারওয়াল এবং শিখর ধাওয়ানের দূর্দন্ত পার্টনারশিপে অবিশ্বাস্য গতিতে রান তুলতে থাকে পাঞ্জাব। ২০ ওভার ব্যাটিং শেষে ১৯৮ রানের বিশাল লক্ষ্যমাত্রা অর্জন করতে সক্ষম হয় মায়ানক আগারওয়ালের পাঞ্জাব কিংস।

এরপরেই স্লো ওভার রেটের কারনে শাস্তির মুখে পড়তে হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্সকে। নির্ধারিত সময়ের মধ্যে নিজেদের বোলিং শেষ করতে পারেনি মুম্বাই ইন্ডিয়ান্স। চলতি আইপিএলে দ্বিতীয়বারের জন্য এই একই ভুল করলো মুম্বাই। তাই জরিমানাও হল ডাবল। দলনেতা রোহিত শর্মাকে ২৪ লক্ষ টাকা জরিমানা দিতে হবে, এছাড়া দলের প্রত্যেকটি ক্রিকেটারকে ৬ লক্ষ টাকা করে জরিমানা প্রদান করতে হবে। ইতিপূর্বে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে একই ভুলে জরিমানা দিয়েছিলেন রোহিত শর্মা। তবে সে বার জরিমানার পরিমাণ ছিল মাত্র ১২ লক্ষ টাকা। দ্বিতীয়বার একই ভুল করার জন্য জরিমানার পরিমাণ ডবল করা হয়েছে বলে জানিয়েছেন অনফিল্ড আম্পায়ার। উল্লেখ্য, ডবল জরিমানা দিয়েও পাঞ্জাবের বিরুদ্ধে ১২ রানে হার স্বীকার করতে হয়েছে মুম্বাইকে।

Advertisement

#Trending

More in Cricket News