Cricket NewsIPL League

MS Dhoni: পরবর্তী মরশুমেও ধোনিকে ধরে রাখতে প্রস্তুত চেন্নাই

বিদায়ী ম্যাচের প্রসঙ্গ ওঠায় তিনি তার কথা দিয়ে স্পষ্ট বুঝিয়ে দেন ২০২২-এ তিনি সিএসকের জার্সি গায়ে মাঠে নামবেন। চেন্নাইয়ের হয়েই বিদায়ী ম্যাচ তিনি ভালো খেললেও খেলতে পারেন, জানান তিনি। তিনি এও জানান, তিনি তার ভক্তদের সঙ্গেও দেখা করতে পারেন।

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল্পনা ছিল তুঙ্গে। তবে ধোনি সম্প্রতি তার এক ভক্তের প্রশ্নের জবাবে বলেছিলেন, বিদায়ী ম্যাচ সিএসকের জার্সিতেই খেলবেন তিনি। ২০২২-এও সিএসকের হয়ে খেলার আভাস দিয়েছিলেন নিজের কথায়। তিনি বলেছিলেন তাকে বিদায় জানানোর সুযোগ সিএসকে ও তার ভক্তরা সকলেই পাবেন।

এমএস ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করার পর থেকেই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে তার বুট ঝুলিয়ে রাখার কথা ক্রমাগত আলোচনা আসছিল। এরপর সম্প্রতি তিনি নিজেই জানান পরের মরশুমে নিজের বিদায়ী ম্যাচ খেলতে পারেন সিএসকের হয়ে।

সিএসকে ফ্র্যাঞ্চাইজির মূল মালিক ইন্ডিয়া সিমেন্টের ৭৫ তম বছরের জন্য একটি স্মরণীয় অনুষ্ঠান হয়েছিল। সেখানে সকলের সাথে উপস্থিত ছিলেন মহেন্দ্র সিং ধোনিও। সেখানেই এক ভক্ত তার বিদায়ী ম্যাচ নিয়ে প্রশ্ন করেছিল। বিদায়ী ম্যাচের প্রসঙ্গ ওঠায় তিনি তার কথা দিয়ে স্পষ্ট বুঝিয়ে দেন ২০২২-এ তিনি সিএসকের জার্সি গায়ে মাঠে নামবেন। চেন্নাইয়ের হয়েই বিদায়ী ম্যাচ তিনি ভালো খেললেও খেলতে পারেন, জানান তিনি। তিনি এও জানান, তিনি তার ভক্তদের সঙ্গেও দেখা করতে পারেন।

ইন্ডিয়া সিমেন্টসের এক কর্মকর্তা ধোনিকে ধরে রাখার বিষয়টি নিশ্চিত করেছেন। ঐ কর্মকর্তা জানান, আইপিএল ২০২২-এর জন্য দল ও ফ্র্যাঞ্চাইজি এমএস ধোনিকে ধরে রাখবে। সেটি তার শেষ মরসুম নাও হতে পারে বলেই জানিয়েছেন তিনি। তিনি আরও বলেছিলেন যে ৪০ বছর বয়সী এই অভিজ্ঞ ক্রিকেটার আরও কয়েক বছর বেশি খেললেও খেলতে পারেন সিএসকের হয়ে। তবে পরে তিনি এও জানিয়ে দেন এখনো পর্যন্ত কোন নির্দিষ্ট সিদ্ধান্ত নেওয়া হয়নি। কর্তৃপক্ষের তরফ থেকে এমনটাই জানানো হয়েছে বলে জানিয়েছে ক্রিকবাজ। এরপর পরের বছরই যে ধোনির বিদায়ী ম্যাচ হবে সেই নিয়ে সিদ্ধান্তে উপনীত হওয়ার কোন উপায় নেই এই মুহূর্তে।

Related Articles

Back to top button