Cricket NewsIPL League

Dale Steyn: ‘কিছুই করতে দেখলাম না’, আইপিএলে ধোনির ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন ডেইল স্টেন

২০২২-এ চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসেবে দেখা মিলবে ধোনির? আইপিএলে মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে মুখ খুললেন ডেইল স্টেন। ইনি দক্ষিণ আফ্রিকার প্রাক্তন স্পিডস্টার। আইপিএল ২০২১-এ ধোনির কাছ থেকে পাওয়া যাচ্ছে না প্রত্যাশিত পারফরম্যান্স। কি বললেন স্টেন?

তিন বছরের আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস গতবছর ছিটকে গিয়েছিল প্লে-অফের দৌড় থেকে। এই মরশুমে ১৮ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে চেন্নাই। গত ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে প্রথম থেকে দ্বিতীয় স্থানে নেমে এসেছে চেন্নাই।

এই প্রসঙ্গে ডেইল স্টেন বলেছেন, চেন্নাই সুপার কিংসের কথা ভাবলেই সবার প্রথমে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কথা আসবেই। চেন্নাইয়ের হাতে হয়েছে আর কয়েকটা ম্যাচ। স্টেনের মতে, এখনই চেন্নাই ফাইনালে চলে গিয়েছে। কিন্তু ধোনিকে এই মরশুমে সেভাবে খেলতে দেখা যাচ্ছেনা। তিনি এও বলেন, ধোনি যদি ফাইনালে উইনিং স্ট্রাইক নেয় তাবে ২০২২-এও ধোনিই হবে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক।

বর্তমানে মহেন্দ্র সিং ধোনির সেই প্রত্যাশিত খেলা দেখা যাচ্ছেনা মাঠে। চেন্নাইয়ের অধিনায়ক হিসেবে এই মরশুমে ধোনি মাত্র ৬৬ রান করেছেন, যা তার কাছ থেকে একেবারেই প্রত্যাশিত ছিল না। যে ব্যাটিং পারফরম্যান্সের জন্য ‘মাহি মাহি’ রব উঠত গোটা গ্যালারি জুড়ে, ব্যাট হাতে সেই পারফরম্যান্স এই মরশুমে দেখা যায়নি ৪০ বছর বয়সি এই চেন্নাই অধিনায়কের। ঠান্ডা মাথার এই অধিনায়ক আবারো কি জ্বলে উঠবে পরবর্তী ম্যাচে? অপেক্ষায় অগণিত ভক্তগণ।

Related Articles

Back to top button