Connect with us

Cricket News

IPL 2022: ফের সানরাইজ হায়দ্রাবাদের সাথে ‘টুইট যুদ্ধে’ জড়ালেন ডেভিড ওয়ার্নার!

Advertisement
Advertisement

ভারতীয় প্রিমিয়ার লিগে ডেভিড ওয়ার্নার উজ্জ্বলতম নক্ষত্রের মতো ব্যাটসম্যান। ধারাবাহিকতার কোন কমতি নেই অজি ক্রিকেটারের কাছে। তার অধিনায়কত্বে সানরাইজ হায়দ্রাবাদ ভারতীয় প্রিমিয়ার লীগে চূড়ান্ত সাফল্য পেয়েছে। ধারাবাহিক রান করা যেন তার চিরাচরিত স্বভাব। তবে সেই স্বভাব ভেঙে চলতি বছর নীরব থেকেছে তাঁর ব্যাট। চলতি বছর ভারতীয় প্রিমিয়ার লিগে চূড়ান্তভাবে ব্যর্থ হয়েছিলেন ডেভিড ওয়ার্নার। তাছাড়া মাঝপথে তার কাছ থেকে অধিনায়কত্ব ছিনিয়ে নেওয়া হয়েছিল। এমনকি প্রায় এক ঘরে হয়ে পড়েছিলেন ডেভিড ওয়ার্নার। সানরাইজ হায়দ্রাবাদ শিবিরের সাথে ঠান্ডা যুদ্ধে জড়িয়ে পড়েন তিনি। যদিও কি কারণবশত এমন ঘটনা ঘটেছিল তা এখনো পরিস্কার করেনি দুই পক্ষের কেউই।

Advertisement

স্বভাবতই ২০২২ আইপিএল এর জন্য তাকে আর রিটেন করেনি সানরাইজ হায়দ্রাবাদ। তবে চলতি বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর ব্যাট কথা বলেছে। ধারাবাহিকভাবে রান করে দেশকে বিশ্বকাপ উপহার দিয়েছেন ডেভিড ওয়ার্নার। এমনকি টি-টোয়েন্টি বিশ্বকাপে ম্যান অব দ্যা সিরিজ নির্বাচিত হয়েছিলেন তিনি। বর্তমানে ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাশেজ খেলতে ব্যস্ত রয়েছেন ডেভিড ওয়ার্নার। ইতিমধ্যে ৩-০ ব্যবধানে অ্যাশেজ জয় করেছে অস্ট্রেলিয়া। সেখানেও ব্যাট হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ডেভিড ওয়ার্নার। দলের জন্য প্রত্যেক ম্যাচে নিজের অভিজ্ঞতা ঢেলে দিয়েছিলেন তিনি।

অ্যাশেজ সিরিজে অস্ট্রেলিয়ার দূর্দন্ত জয়ের জন্য ডেভিড ওয়ার্নারের পুরনো ফ্র্যাঞ্চাইজি সানরাইজ হায়দ্রাবাদ শিবির তাকে টুইট মাধ্যমে অভিনন্দন জানিয়েছে। আর সেখানেই টুইট যুদ্ধে জড়িয়ে পড়েছেন অস্ট্রেলিয়ান এই ওপেনার। সানরাইজ হায়দ্রাবাদ শিবির থেকে লেখা হয়েছে, আমরা আশা করি আপনার আইপিএল ২০২২-এ ভালো নিলাম হবে।’ এই টুইটের জবাবে ডেভিড ওয়ার্নার লিখেছেন, ‘এতে কোনও সন্দেহ নেই।’ বিশেষজ্ঞরা মনে করছেন ওয়ার্নার টম মুডি ও সানরাইরাজর্স হায়দরাবাদের ফ্র্যাঞ্চাইজিকে কড়া জবাব দেওয়ার সুযোগ হাতছাড়া করেননি। যেন ফ্র্যাঞ্চাইজির লুস বলে ছক্কা হাঁকালেন ওয়ার্নার।

Advertisement

#Trending

More in Cricket News