Connect with us

Cricket News

SRH Vs DC: অপমানের যোগ্য জবাব দিতে আজ মাঠে নামবেন ওয়ার্নার! সামনে সানরাইজ হায়দ্রাবাদ

Advertisement
Advertisement

আইপিএলের আজ অতি গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী হায়দারাবাদের বিপক্ষে মাঠে নামতে চলেছে দিল্লি ক্যাপিটালস। অর্থাৎ আজকের ম্যাচে অপমানের যোগ্য জবাব দিতে পারেন ডেভিড ওয়ার্নার। গতবছর ভারতীয় প্রিমিয়ার লিগের আসরে সানরাইজ হায়দ্রাবাদ কর্তৃক চরম অপমানিত হয়েছিলেন ডেভিড ওয়ার্নার। টুর্নামেন্টের শেষের দিকে পুরোপুরি একঘরে হয়ে গিয়েছিলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার। মূলত হায়দ্রাবাদ শিবিরে উইলিয়ামসনের আগমন ডেভিড ওয়ার্নারের পথ চলা স্তব্ধ হয়েছিল।

Advertisement

তারই কারণে চলতি বছর আইপিএলের নিলামে ডেভিড ওয়ার্নারকে দলে নেওয়ার জন্য কোনরকম আগ্রহ দেখায়নি সানরাইজ হায়দ্রাবাদ। আপনাদের জানিয়ে রাখি, ২০১৬ সালে ডেভিড ওয়ার্নারের নেতৃত্বে প্রথম এবং শেষ বারের জন্য আইপিএল শিরোপা ঘরে তুলেছিল হায়দ্রাবাদ। তবে হায়দ্রাবাদ শিবিরে ডেভিড ওয়ার্নারের আগমনে রীতিমতো চোখে পড়ার মতো বদল এসেছিল। ২০২১ মরশুম ছাড়া বাকি আইপিএলের প্রত্যেক মরশুমে ছয় শতাধিক রান করেছিলেন ডেভিড ওয়ার্নার।

হায়দ্রাবাদ শিবির ডেভিড ওয়ার্নারকে ছেড়ে দেওয়ায় ৬.৫০ কোটি টাকা ব্যয় করে দিল্লি ক্যাপিটালস তাকে কিনে নেয়। চলতি আইপিএলে এখনো পর্যন্ত দুর্দান্ত ফর্মে রয়েছেন ওয়ার্নার। আজকের ম্যাচে তার ব্যাট থেকে লম্বা ইনিংস আসবে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। হায়দ্রাবাদের বিপক্ষে আজকের ম্যাচে জয় নিশ্চিত করতে পারলে নিঃসন্দেহে প্লে-অফের দিকে আরও একধাপ এগিয়ে যাবে দিল্লি। বর্তমানে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার পঞ্চম স্থানে রয়েছে সানরাইজ হায়দ্রাবাদ এবং ৮ পয়েন্ট নিয়ে এই তালিকার সপ্তম স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস।

Advertisement

#Trending

More in Cricket News