Connect with us

Cricket News

DC Vs RR: দিল্লির সামনে আজ মরণ-বাঁচনের লড়াই! হারলেই পাল্টাতে চলেছে সমস্ত সমীকরণ

Advertisement
Advertisement

আজ আইপিএলের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী রাজস্থানের বিরুদ্ধে মাঠে নামবে দিল্লি ক্যাপিটালস। আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে জয় নিশ্চিত করতে পারলেই প্লে অফের দিকে আরও একধাপ এগিয়ে যাবে রাজস্থান রয়্যালস। বলতে গেলে, চলতি আইপিএলে প্লে-অফ নিশ্চিত করে ফেলবে সঞ্জু স্যামসনরা। অন্যদিকে, আজকের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে দিল্লি ক্যাপিটালস পরাজিত হলে চলতি আইপিএলে গ্রুপ পর্যায় থেকে বাড়ি ফিরতে হবে ঋষভ পন্থদের।

Advertisement

চলমান রত আইপিএলে এখনো পর্যন্ত দুটি দল ১১টি করে ম্যাচ খেলেছে। যেখানে ৭ ম্যাচে জয় নিশ্চিত করে ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্টস টেবিলের তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে রাজস্থান রয়্যালস। অন্যদিকে, পাঁচ ম্যাচে জয় নিশ্চিত করে ১০ পয়েন্ট অর্জন করে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে রয়েছে দিল্লি ক্যাপিটালস। দুটি ফ্র্যাঞ্চাইজির মধ্যে রাজস্থান নিজেদের শেষ খেলায় জয় নিশ্চিত করে আজ মাঠে নামতে চলেছে। অন্যদিকে, বিগত ম্যাচে চেন্নাইয়ের বিরুদ্ধে ৯১ রানের বিশাল ব্যবধানে লজ্জাজনক ভাবে হেরে আজ মাঠে নামতে চলেছে। জয়ের সমীকরণে বেশ কিছুটা এগিয়ে রয়েছে রাজস্থান। আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে জয় নিশ্চিত করলেই চলতি আইপিএলে তৃতীয় দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করবে রাজস্থান। অন্যদিকে, দিল্লি ক্যাপিটালস নাম লেখাবে মুম্বাই-কলকাতার পাশে।

এক নজরে দেখে নিন, আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে কেমন হতে চলেছে দুই দলের সম্ভাব্য শক্তিশালী একাদশ:

রাজস্থান রয়্যালসের সম্ভাব্য শক্তিশালী একাদশ: দেবদত্ত পাডিক্কল, করুণ নায়ার, রাসি ভ্যান ডের ডুসেন, রিয়ান পরাগ, শিমরন হেটমায়ার, যশস্বী জয়সওয়াল, ধ্রুব জুরেল, জস বাটলার (উইকেট রক্ষক) এবং সঞ্জু স্যামসন(অধিনায়ক)।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য শক্তিশালী একাদশ: পৃথ্বী শ, টিম সেফার্ট, মনদীপ সিং, ঋষভ পান্ত (অধিনায়ক ও উইকেট রক্ষক), ললিত যাদব, রোভম্যান পাওয়েল, শার্দুল ঠাকুর, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, চেতন সাকারিয়া, খলিল আহমেদ।

Advertisement

#Trending

More in Cricket News