Connect with us

Cricket News

IPL 2022: হ্যামস্ট্রিংয়ে চোট কাল হলো দীপক চাহারের, CSK-এর জন্য দিলেন আবেগঘন বার্তা

Advertisement
Advertisement

অবশেষে চলতি আইপিএলে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ভারতীয় অলরাউন্ডার দীপক চাহার। আইপিএলের মেগা নিলাম থেকে ১৪ কোটি টাকা ব্যয় করে চেন্নাই সুপার কিংস কিনে নিয়েছিল তাকে। যা আইপিএলের ইতিহাসে চেন্নাই সুপার কিংসের জন্য মেগা নিলাম থেকে ক্রয়কৃত সবচেয়ে দামি ক্রিকেটার। ইতিপূর্বে মেগা নিলামে সর্বাধিক ১২ কোটি টাকা ব্যয় করে ক্রিকেটার কিনেছিল চেন্নাই সুপার কিংস। তবে চ্যাম্পিয়ন ক্রিকেটারকে দলে নিতে কোনরকম কার্পণ্য করেনি চেন্নাই সুপার কিংস। দীপক চাহারের ইনজুরির কথা জেনেও বিশাল অংকের টাকা বাজি রেখেছিল চেন্নাই।

Advertisement

সূত্রের খবর, চোট কাটিয়ে আইপিএলের মাঝামাঝি সময়ে চেন্নাই শিবিরে যোগ দিতে চেয়েছিলেন দীপক চাহার। তার জন্য ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে রিহ্যাবে সময় কাটাচ্ছিলেন ভারতীয় এই অলরাউন্ডার। তবে গত বৃহস্পতিবার রাত্রে ন্যাশনাল ক্রিকেট একাডেমির পক্ষ থেকে জানানো হয়, চলতি মরশুমে মাঠে নামতে পারবেন না দীপক চাহার। বিগত কয়েক মরশুম ধরে দুর্দান্ত সাফল্যের সাথে দীপক চাহার প্রথম পাওয়ার প্লে এবং ডেথ ওভারে দুর্দান্ত বোলিং করে আসছেন। তবে চলতি বছর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে মাঠে নেমে চোট পেয়ে দলছুট হন দীপক চাহার। হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন তিনি।

এদিন দীপক চাহার নিজেই টুইট করে জানিয়েছেন, ‘দুঃখিত বন্ধুরা, এ বারের আইপিএলে আমি চোটের জন্য আর খেলতে পারব না। আমি ভীষণভাবে চেয়েছিলাম প্রতিযোগিতায় অংশ নিতে। মাঠে নেমে খেলতে চেয়েছিলাম। কিন্তু আমি আরও শক্তিশালী হয়ে ফিরে আসবই। সবাইকে ধন্যবাদ সবসময় আমার পাশে থাকার জন্য। আপনাদের আশীর্বাদ চাই। সবার সঙ্গে খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।’ 


এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ আসন্ন। চলতি বছরের অক্টোবর মাস থেকে সুদূর অস্ট্রেলিয়াতে বসতে চলেছে ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণের বিশ্বকাপ। ভারতীয় দলের প্রধান অস্ত্র দীপক চাহারের অনুপস্থিতি ভারতের জন্য অনেক বেশি চ্যালেঞ্জ সৃষ্টি করতে পারে। তাই বিশ্বকাপের আগে তার সুস্থতা কাম্য বলে জানিয়েছে বিসিসিআই কর্তৃপক্ষ।

Advertisement

#Trending

More in Cricket News