Cric GossipCricket NewsIPL League

Deepak Chahar: গ্যালারিতেই আংটি বদল করে বাগদান সারলেন দীপক চাহার, চিনে নিন হবু স্ত্রীর আসল পরিচয়

বৃহস্পতিবারের ম্যাচে জিততে না পারলেও গ্যালারিতে উঠে সকলের সামনে চেন্নাইয়ের দীপক চাহার আংটি বদল করলেন তার বান্ধবীর সাথে। এই দৃশ্য দেখে গোটা গ্যালারি জুড়ে তখন হাততালির রব উঠেছিল। দীপক চাহারের এমন কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছিলেন তার বান্ধবীও।

বৃহস্পতিবারের ম্যাচে জিততে না পারলেও গ্যালারিতে উঠে সকলের সামনে চেন্নাইয়ের দীপক চাহার আংটি বদল করলেন তার বান্ধবীর সাথে। এই দৃশ্য দেখে গোটা গ্যালারি জুড়ে তখন হাততালির রব উঠেছিল। দীপক চাহারের এমন কাণ্ড দেখে অবাক হয়ে গিয়েছিলেন তার বান্ধবীও। সম্প্রতি সেই ছবি ও ভিডিও গোটা সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে।

নিজের বান্ধবী জয়া ভরদ্বাজকে হাঁটু গেড়ে বসে বিয়ের প্রস্তাব দেন চেন্নাই সুপার কিংসের এই বোলার। তার এই প্রস্তাবের উত্তর দিতে বেশি সময় নেননি তার বান্ধবীও। তিনি তার প্রস্তাব মেনে নিয়ে গ্যালারিতেই একে অপরের সাথে আংটি বদল করলেন। ঐ মুহূর্তে গ্যালারিতে যারা যারা উপস্থিত ছিলেন তারা সকলেই এই দৃশ্য দেখে হাততালি দিয়ে উঠেছিলেন।

জয়া ভরদ্বাজ হলেন ‘বিগ বস’-এর প্রাক্তন প্রতিযোগী সিদ্ধার্থ ভরদ্বাজের বোন। সিদ্ধার্থকে ‘বিগ বস ৫’ এবং ‘স্প্লিটস ভিলা ২’-তে অংশ নিতে দেখা গিয়েছিল। আবারো ক্রিকেটদুনিয়ার সঙ্গে জুড়ল বিনোদন জগৎ-এর সম্পর্ক। অন্যদিকে দীপক চাহার বলিউডের মডেল ও অভিনেত্রী মালতি চাহারের ভাই। তার অন্য ভাই রহুল চাহারও মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে বর্তমানে খেলছে।

বৃহস্পতিবার গ্যালারিতে আংটি বদল করে গোটা ক্রিকেট বিশ্বের সঙ্গে নিজের হবু স্ত্রীয়ের পরিচয় করিয়ে দিলেন দীপক চাহার। চাহারের হবু স্ত্রী জয়া ভরদ্বাজ দিল্লিতে জন্মেছেন। বর্তমানে তিনি কর্মসূত্রে কর্পোরেট জগৎ-এর সঙ্গে যুক্ত। খুব শীঘ্রই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন সে নিয়ে আর কোনো সন্দেহ নেই কারোরই। দুবাই থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে বসার কথা রয়েছে চাহার ও জয়ার।

Related Articles

Back to top button