Cricket NewsIPL League

Brad Hogg: আইপিএলে কোন দুটি দল খেলবে ফাইনাল? ভবিষৎবাণী করে বললেন অজি তারকা ব্র্যাড হগ

প্লে-অফে পৌঁছলেও খারাপ মিডল অর্ডার ব্যাটসম্যান নিয়ে ফাইনালে ধোনি বাহিনী পৌঁছাতে পারবে কিনা সেই নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে। সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুললেন অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্রাড হগের।

সোমবার দিল্লি ক্যাপিটালস বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচে ধাক্কা খেলা চেন্নাই। প্লে-অফে পৌঁছলেও খারাপ মিডল অর্ডার ব্যাটসম্যান নিয়ে ফাইনালে ধোনি বাহিনী পৌঁছাতে পারবে কিনা সেই নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠেছে। সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুললেন অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্রাড হগের।

এই মুহূর্তে চেন্নাই সুপার কিংস লীগ টেবিল ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। প্রথমে রাজস্থান রয়্যালস ও পরে দিল্লি ক্যাপিটালসের কাছে হার ধোনি বাহিনীর মনোবল ভেঙেছে অনেকটাই। তবে তারা আশাহত হয়নি। এখনো তারা নিজেদের দলের প্রতি পুরোপুরি আশাবাদী। তবে, সোমবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ম্যাচে সিএসকের দুই ওপেনার ঋতুরাজ গায়কোয়াড ও ফ্যাফ ডু প্লেসি ম্যাচ শুরু হওয়ার পরেই দ্রুত উইকেট পড়ে যাওয়ায় সমস্যায় পড়েছিল সিএসকে। এই দুই উইকেট পড়ার পরেই চেন্নাই সুপার কিংসের মিডল অর্ডার ব্যাটসম্যানদের খারাপ পারফর্মেন্স ডুবিয়ে দেয় সিএসকে-কে।

সোমবারের ম্যাচে একমাত্র অম্বাতি রাইডু একমাত্র অর্ধশত রান করেছিলেন। এ ছাড়া আর কেউই সেভাবে ব্যাট চালিয়ে খেলতে পারেননি। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে সোমবারের ম্যাচে মোট ১৩৬ রান করে মাঠ ছাড়ে চেন্নাই। এরপর মাঠে নেমে দু-বল বাকি থাকতে ৩ উইকেটে জিতে যায় দিল্লি। এরপর থেকেই প্রশ্ন উঠছে মিডল অর্ডারের এমন খারাপ ব্যাটসম্যানদের নিয়ে চেন্নাই কি পৌঁছাতে পারবে ফাইনালে?

এই প্রসঙ্গে অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনার ব্র্যাড হগ বলেছেন, চেন্নাই সুপার কিংস ফাইনাল খেলবেই। তিনি রীতিমতো বাজি ধরেছেন এই মরশুমে আইপিএলের ফাইনাল খেলা হবে সিএসকে বনাম ডিসি’র। হগের এক ভক্ত টুইটারে প্রাক্তন স্পিনারকে চেন্নাই ফাইনালে খেলতে পারবে কিনা সেই নিয়ে প্রশ্ন করেছিলেন। তার উত্তরেই এমন জবাব দিয়েছেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন স্পিনার।

অন্য আরেকজন ভক্ত অস্ট্রেলিয়ার প্রাক্তন স্পিনারকে প্রশ্ন করেন প্লে-অফে চতুর্থ টিম হিসেবে কাকে দেখা যেতে পারে? এর উত্তরে তিনি বলেন কলকাতা নাইট রাইডার্স অন্যদের তুলনায় এগিয়ে রয়েছে কিন্তু যেকোনো সময়ে খেলা ঘুরে যেতে পারে। এখনো নিশ্চিত ভাবে কিছু বলা যাচ্ছে না বলেই জানিয়েছেন অস্ট্রেলিয়ার এই প্রাক্তন স্পিনার ব্র্যাড হগ।

Related Articles

Back to top button