Cricket NewsIPL League

CSK vs DC: প্লে অফের প্রথম খেলায় গুরু-শিষ্যের লড়াই! দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

প্লে অফে জায়গা করে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে সানরাইজ হায়দ্রাবাদ এবার লজ্জাজনকভাবে আইপিএলের আসর সমাপ্তি করেছে।

প্লে অফের প্রথম খেলায় আজ পরস্পর মুখোমুখি হতে চলেছে শক্তিশালী দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস। চলতি আইপিএলের আসর চরম উত্তেজনার মধ্যে দিয়ে শেষ হতে চলেছে। পাঁচবারের শিরোপাজয়ী মুম্বাই ইন্ডিয়ান্স এবারের আইপিএলে প্লে-অফে পৌঁছাতে পারেনি। প্লে অফে জায়গা করে নিয়েছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্স। অন্যদিকে সানরাইজ হায়দ্রাবাদ এবার লজ্জাজনকভাবে আইপিএলের আসর সমাপ্তি করেছে।

আজ প্লে-অফের প্রথম খেলায় মুখোমুখি হতে চলেছে দিল্লি-চেন্নাই। আজকের খেলায় বিজয়ী দল সরাসরি পৌঁছে যাবে ২০২১ আইপিএলের ফাইনালে। দ্বিতীয় প্লে-অফে আগামীকাল পরস্পর মুখোমুখি হবে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর এবং কলকাতা নাইট রাইডার্স। আজকের ম্যাচের দিল্লি এবং চেন্নাইয়ের মাথাপিছু জয়ের পরিমাণ অনেকটাই এগিয়ে রয়েছে চেন্নাই সুপার কিংস। এখনো পর্যন্ত এই দুটি দল আইপিএলে মোট ২৫ বার সামনাসামনি হয়েছে। যেখানে ১৫ বার জয়লাভ করেছে চেন্নাই সুপার কিংস। আজকে আইপিএলের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ কেমন হতে চলেছে জেনে নেওয়া যাক-

চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য একাদশ: ঋতুরাজ গায়কোয়াড়, ফাফ ডু প্লেসিস, মঈন আলি, আম্বাতি রায়ুডু, সুরেশ রায়না, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, শার্দুল ঠাকুর, জোশ হ্যাজেলউড, ডোয়েন ব্র্যাভো, দীপক চাহার।

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ: পৃথ্বী শ, শিখর ধাওয়ান, স্টিভ স্মিথ, শ্রেয়াস আইয়ার, ঋষভ পন্ত, শিমরন হেটমায়ার, অক্ষর প্যাটেল, আর অশ্বিন, কাগিসো রাবাদা, আনারিচ নর্টজে, আবেশ খান।

Related Articles

Back to top button