Cricket NewsIPL League

Glenn Maxwell: বিধ্বংসী ব্যাটিং গ্লেন ম্যাক্সওয়েলের! রবি বিষ্ণুকে ছক্কা মেরে স্টেডিয়াম পার করলেন ম্যাক্সওয়েল

নিজের ক্যারিয়ারের ৪৮ তম ম্যাচে খেলতে নেমেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। আজ পাঞ্জাবের জন্য মরণ-বাঁচনের লড়াই ছিল। আর সেখানে খলনায়কের ভূমিকা পালন করলেন গ্লেন ম্যাক্সওয়েল। এবারের আইপিএলে পাঞ্জাব কিংসের অন্যতম সফল বোলার রবি বিষ্নুইকে এক হাতে নিলেন গ্লেন ম্যাক্সওয়েল। শারজার স্লো গ্রাউন্ডে বিধ্বংসী ইনিংস খেলেছেন গ্লেন ম্যাক্সওয়েল।

পাঞ্জাব কিংসের বিরুদ্ধে বিধ্বংসী ইনিংস গ্লেন ম্যাক্সওয়েলের। চলতি আইপিএলে প্রথম বারের মত রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের হয়ে খেলার সুযোগ পান গ্লেন ম্যাক্সওয়েল। নিজের ক্যারিয়ারের ৪৮ তম ম্যাচে খেলতে নেমেছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। আজ পাঞ্জাবের জন্য মরণ-বাঁচনের লড়াই ছিল। আর সেখানে খলনায়কের ভূমিকা পালন করলেন গ্লেন ম্যাক্সওয়েল। এবারের আইপিএলে পাঞ্জাব কিংসের অন্যতম সফল বোলার রবি বিষ্নুইকে এক হাতে নিলেন গ্লেন ম্যাক্সওয়েল। শারজার স্লো গ্রাউন্ডে বিধ্বংসী ইনিংস খেলেছেন গ্লেন ম্যাক্সওয়েল।

আজকের ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি। ওপেনিং জুটিতে দুর্দান্ত শুরু হলেও মিডল অর্ডারে একের পর এক উইকেট হারায় রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। যার ফলশ্রুতিতে কুড়ি ওভার ব্যাটিং শেষে ৭ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে। ওপেনিং ব্যাটসম্যান দেবদত্ত ৪০ রানের অনবদ্য ইনিংস খেলেন। বিরাট কোহলি ব্যক্তিগত ২৫ রানে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। এছাড়া এবি ডি ভিলিয়ার্স ২৩ রানের ঝড়ো ইনিংস খেলেন। পাঞ্জাব কিংসের হয়ে মোইসেস হেনরিক্স এবং মোহাম্মদ সামি তিনটি করে উইকেট দখল করেন।

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের হয় ৩৩ বলে ৫৭ রানের বিধ্বংসী ইনিংস খেলেন গ্লেন ম্যাক্সওয়েল। রবি বিষ্নুই- এর একটি বলে ৯৭ রানের বিশাল ছক্কা হাঁকান গ্লেন ম্যাক্সওয়েল। বল গিয়ে পরে স্টেডিয়াম ছাড়িয়ে রাস্তায়। দৃষ্টি নান্দনিক ছক্কা দেখে আনন্দে উচ্ছ্বসিত হয়ে পড়েন দর্শকরা। শারজার স্টেডিয়াম পার করেছেন গ্লেন ম্যাক্সওয়েল। মূলত তার বিধ্বংসী ব্যাটিংয়ের উপর নির্ভর করে ১৬৫ রানের লক্ষ্যমাত্রা স্থির করে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। পাঞ্জাব কিংস ব্যাটিং করতে নেমে দুর্দান্ত শুরু করলেও শেষ রক্ষা করতে পারেনি কে এল রাহুল। ২০ ওভার ব্যাটিং শেষে ছয় উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে তারা। আর সাথে সাথে চলতি আইপিএলে তাদের সেরা চারে প্রবেশের স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয়।

Related Articles

Back to top button