Cric GossipIPL League

CSK vs PBKS: রাহুলের ব্যাটিং ঝড়ে তছনছ চেন্নাই! ১৮ পয়েন্টে নিয়ে টেবিলের দুই নম্বরে ধোনির দল

আজ চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যকার খেলাটি একপাক্ষিক ভাবে শেষ হয়েছে। পাঞ্জাব কিংসের কাছে পাত্তাই পায়নি ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে থাকা চেন্নাই সুপার কিংস। পাঞ্জাব কিংসের বিধ্বংসী বলের আঘাতে তছনছ হয়ে যায় চেন্নাই সুপার কিংসের ব্যাটিং অর্ডার।

অল্পের জন্য সেরা চারে প্রবেশ করতে পারল না পাঞ্জাব কিংস। চলতি আইপিএলে নিজেদের শেষ খেলায় দুর্দান্ত কাম ব্যাক করল পাঞ্জাব কিংস। বিগত খেলায় অল্পের জন্য পরাজিত হয়েছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের কাছে। সেই খেলায় জয় লাভ করতে পারলেন সেরা চারে প্রবেশে অনেকটা এগিয়ে যেত পাঞ্জাব কিংস। আজ চেন্নাই সুপার কিংস এবং পাঞ্জাব কিংসের মধ্যকার খেলাটি একপাক্ষিক ভাবে শেষ হয়েছে। পাঞ্জাব কিংসের কাছে পাত্তাই পায়নি ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে থাকা চেন্নাই সুপার কিংস। পাঞ্জাব কিংসের বিধ্বংসী বলের আঘাতে তছনছ হয়ে যায় চেন্নাই সুপার কিংসের ব্যাটিং অর্ডার।

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় পাঞ্জাব কিংসের অধিনায়ক কে এল রাহুল। অভিজ্ঞ অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে আজকের খেলায় পরাস্ত করেছে কে এল রাহুল। পাঞ্জাব কিংসের আহবানে প্রথমে ব্যাটিং করতে নামে চেন্নাই সুপার কিংস। ওপেনিং জুটিতে শুরুটা ভালো না হলেও ফাফ ডু প্লেসিস ৭৬ রানের অনবদ্য ইনিংস খেলেন। দলের জন্য আর কোন ব্যাটসম্যান গুরুত্বপূর্ণ কোনো ভূমিকা পালন করতে পারেননি। অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ব্যক্তিগত ১৫ রানের ইনিংস খেলেন। নির্ধারিত ২০ ওভার ব্যাটিং শেষে ৬ উইকেট হারিয়ে চেন্নাই সুপার কিংস মাত্র ১৩৪ রান সংগ্রহ করতে সক্ষম হয়। দলের হয়ে আরশদীপ সিং এবং ক্রিস জর্ডান ব্যক্তিগত দুটি করে উইকেট দখল করেন।

১৩৫ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ওপেনিং জুটিতে কে এল রাহুল এবং মায়ানক আগারওয়াল দুর্দান্ত শুরু করেন। মায়ানক আগারওয়াল ব্যক্তিগত ১২ রান করে প্যাভিলিয়নের রাস্তা ধরেন। শার্দুল ঠাকুরের বলে এলবিডব্লিউ হন তিনি। মাত্র ৪২ বলে অপরাজিত ৯৮ রানের বিধ্বংসী ইনিংস খেলে ম্যাচ জেতান কে এল রাহুল। ৬ উইকেট হাতে থাকতে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় পাঞ্জাব কিংস। চেন্নাই সুপার কিংসের হয়ে শার্দুল ঠাকুর ব্যক্তিগত তিনটি উইকেট তুলে নিয়েছেন।

Related Articles

Back to top button