Cricket NewsIPL League

CSK Vs RR: বিধ্বংসী ব্যাটিং রাজস্থান রয়েলসের! ৭ উইকেটে পরাজিত করলো চেন্নাই সুপার কিংসকে

আইপিএলের সবচেয়ে বিধ্বংসী দলকে পরাজিত করে অনন্য রেকর্ড তৈরি করেছে রাজস্থান রয়েলস। রাজস্থান রয়েলস ২০০৮ সালের পর থেকে আজ পর্যন্ত পাওয়ার প্লেতে সবচেয়ে বেশি রান করেছে আজকের ম্যাচে।

মরণ-বাঁচনের লড়াইয়ে শেষ পর্যন্ত বাজিমাত করলো রাজস্থান রয়েলস। আইপিএলের আজকের গুরুত্বপূর্ণ ম্যাচ রাজস্থান রয়েলসের জন্য আবার পুনরায় সেরা চারের লড়াইয়ে ফিরে আসার শেষ সুযোগ ছিল। আর সেই সুযোগটি দুহাতে ঘুরিয়ে নিয়েছে রাজস্থান রয়েলসের ক্রিকেটাররা। এবারের আইপিএলের সবচেয়ে বিধ্বংসী দলকে পরাজিত করে অনন্য রেকর্ড তৈরি করেছে রাজস্থান রয়েলস। রাজস্থান রয়েলস ২০০৮ সালের পর থেকে আজ পর্যন্ত পাওয়ার প্লেতে সবচেয়ে বেশি রান করেছে আজকের ম্যাচে।

আজকের গুরুত্বপূর্ণ খেলায় প্রথমে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়েলসের অধিনায়ক সঞ্জু স্যামসন। কিন্তু চেন্নাই সুপার কিংস তাদের ওপর এত ভারী পড়বে বুঝতে পারেননি সঞ্জু স্যামসন। ওপেনিং জুটিতে দুর্দান্ত শুরু না হলেও ওপেনিং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় একাই ভারী পড়েছেন রাজস্থান রয়েলসের উপর। অপরাজিত ১০১ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। যেখানে বল খরচ করেছেন মাত্র ৬০টি। নয়টি ৪ এবং পাঁচটি ছক্কার মাধ্যমে ১৬৮ স্ট্রাইক রেটে নিজের ব্যক্তিগত ক্যারিয়ারের প্রথম শতক করেছেন ঋতুরাজ গায়কোয়াড়। এছাড়া দলের হয়ে বিধ্বংসী ব্যাটিং করেছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তিনি ১৫ বল মোকাবেলা করে ৩২ রানের ইনিংস খেলেছেন।

১৯০ রানের বিশাল লক্ষ্যমাত্রা তাড়া করতে নেমে রাজস্থান রয়েলসের ওপেনিং জুটিতে যশস্বী জাসওয়াল এবং ইভেন লুইস আগুন ঝরানো ব্যাটিং করেছেন। ইভেন লুইস ১২ বলে ২৭ রান করে প্যাভিলিয়নে ফেরেন। যশস্বী জাসওয়াল মাত্র ২১ বলে ৫০ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। আইপিএলের দ্বিতীয় অংশে প্রথমবার সুযোগ পেয়ে শিভাম দুবে বিধ্বংসী ইনিংস খেলেছেন। মিডল অর্ডারে সঞ্জু স্যামসন এবং শিভাম দুবের অনবদ্য ছুটিতে জয়ের দোরগোড়ায় পৌঁছায় রাজস্থান রয়েলস। সঞ্জু স্যামসন ব্যক্তিগত ২৮ রানে প্যাভিলিয়নে ফেরেন। প্রথমবার সুযোগ পেয়ে শিভাম দুবে ৬৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। ৭ উইকেট হাতে রেখে চেন্নাই সুপার কিংস কে পরাজিত করে মূল্যবান পয়েন্ট অর্জন করেছে রাজস্থান রয়েলস।

Related Articles

Back to top button