Connect with us

Cricket News

PBKS Vs SRH: বিধ্বংসী বোলিং উমরান মালিককের, ২০ তম ওভারে মেডেনসহ নিলেন ৩ উইকেট!!

Advertisement
Advertisement

আইপিএলের ইতিহাসে আরো একটি বিস্ময়কর রেকর্ড যুক্ত হলো জম্বু-কাশ্মীর এক্সপ্রেসের হাত ধরে। ইনিংসের কুড়ি তম ওভারে মেডেনসহ তিন উইকেট নিলেন ভারতীয় পেস বোলার উমরান মালিক। শুধু মাত্র এখানেই শেষ নয়, নিজের ওভারের শেষ বলে আরো একটি উইকেট দখল করেন উমরান মালিক। তবে ব্যাটসম্যান রানআউট হওয়ায় এই উইকেটটি জমা হয়নি তার ব্যক্তিগত সংগ্রহে। আজ পাঞ্জাব কিংসের বিরুদ্ধে নির্ধারিত চার ওভার বল করে ২৮ রানের বিনিময়ে চার উইকেট নেন সানরাইজার্স হায়দরাবাদের উমরান।

Advertisement

আইপিএলের আসরে দিনের পর দিন নিজেকে মেলে ধরেছেন ভারতীয় ২২ বছর বয়সী এই তরুণ ক্রিকেটার। দিন দিন যেন উইকেট এর সাথে খাপ খাইয়ে নিচ্ছেন নিজেকে। এই কারণে ম্যাচের সংখ্যা বাড়তেই উইকেট সংখ্যা বেড়েই চলেছে উমরান মালিককে। চলতি আইপিএলের প্রথম দিকে বল হাতে তেমন সাফল্য না পেলেও বর্তমানে দুর্দান্ত ছন্দে রয়েছেন ভারতীয় এই পেসার। আর তার পরিপ্রেক্ষিতে আজকের ম্যাচে দুর্দান্ত এক রেকর্ড নিজের নামে করলেন উমরান মালিক।

যদি বলেন, কি এমন রেকর্ড গড়েছেন ভারতীয় বোলার? আপনাদের জানিয়ে রাখি, আইপিএলের ১৫ বছরের ইতিহাস ও ৯০০-র অধিক ম্যাচে এই নিয়ে মাত্র তৃতীয়বার কোনও বোলার ২০তম ওভারে মেডেন দিলেন। শুধু এখানেই শেষ নয়, কুড়ি তম ওভারে মেডেনসহ ৩ উইকেট নেওয়া প্রথম ক্রিকেটার তিনি। এছাড়া তার ওই ওভারে আরো একটি রান আউটও যুক্ত ছিল। সর্ব দিক বিবেচনা করে বলা যেতেই পারে, আইপিএলের আসরে এখনো পর্যন্ত শেষ ওভারে মেডেনসহ ৪ উইকেট দখল করা প্রথম ব্যক্তি তিনিই।

Advertisement

#Trending

More in Cricket News