Cricket NewsIPL League

Rituraj Gaikwad: বিধ্বংসী ইনিংস ঋতুরাজ গায়কোয়াড়ের! অপরাজিত ১০১ রানের ঝড়ো ইনিংস রাজস্থানের বিরুদ্ধে

নির্ধারিত কুড়ি ওভার ব্যাটিং শেষে চেন্নাই সুপার কিংস ৪ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করেছে। রাজস্থান রয়েলসের হয়ে সফলতম বল করেছেন রাহুল তেওয়াটিয়া। তিনি চেন্নাই সুপার কিংসের তিনটি উইকেট দখল করেছেন।

আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে আজ মুখোমুখি হয়েছে চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়েলস। ইতিপূর্বে চেন্নাই সুপার কিংস প্লে-অফে জায়গা করে নিয়েছে। কিন্তু সেরা দুইয়ের লড়াইয়ে আবার লেগে পড়েছে চেন্নাই সুপার কিংস। রাজস্থান রয়েলসের সাথে আজকের ম্যাচে বোলারদের সাথে ছেলেখেলা করেছে চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানরা। নির্ধারিত কুড়ি ওভার ব্যাটিং শেষে চেন্নাই সুপার কিংস ৪ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করেছে। রাজস্থান রয়েলসের হয়ে সফলতম বল করেছেন রাহুল তেওয়াটিয়া। তিনি চেন্নাই সুপার কিংসের তিনটি উইকেট দখল করেছেন।

আজকের গুরুত্বপূর্ণ খেলায় প্রথমে টসে জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় রাজস্থান রয়েলসের অধিনায়ক সঞ্জু স্যামসন। কিন্তু চেন্নাই সুপার কিংস তাদের ওপর এত ভারী পড়বে বুঝতে পারেননি সঞ্জু স্যামসন। ওপেনিং জুটিতে দুর্দান্ত শুরু না হলেও ওপেনিং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় একাই ভারী পড়েছেন রাজস্থান রয়েলসের উপর। অপরাজিত ১০১ রানের বিধ্বংসী ইনিংস খেলেছেন তিনি। যেখানে বল খরচ করেছেন মাত্র ৬০টি। নয়টি ৪ এবং পাঁচটি ছক্কার মাধ্যমে ১৬৮ স্ট্রাইক রেটে নিজের ব্যক্তিগত ক্যারিয়ারের প্রথম শতক করেছেন ঋতুরাজ গায়কোয়াড়।

এছাড়া দলের হয়ে বিধ্বংসী ব্যাটিং করেছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তিনি ১৫ বল মোকাবেলা করে ৩২ রানের ইনিংস খেলেছেন। আজকের ম্যাচে রাজস্থান রয়েলস পরাজিত হলে চলতি আসরের মত আইপিএল সফর শেষ হবে তাদের। যদি আজকের ম্যাচে জয়লাভ করে তাহলে পরবর্তী দুটি ম্যাচ খেলে ১৪ অংকের সাথে অন্য দুটি দলের সমপর্যায়ে অবস্থান করতে পারে তারা। আজকের ম্যাচে চেন্নাই সুপার কিংস বোলিং বিভাগে একাধিক পরিবর্তন করেছে। এদিকে রাজস্থান রয়েলসের অধিনায়ক সঞ্জু স্যামসন বর্তমানে দুর্দান্ত ফর্মে রয়েছে। চেন্নাই সুপার কিংসের ওপেনিং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড় বর্তমানে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় প্রথম স্থানে নিজের জায়গা করে নিয়েছেন। ইনিংস বিরতি শেষে ১৯০ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে নামবে রাজস্থান রয়েলস ।

Related Articles

Back to top button