Connect with us

Cricket News

MS Dhoni: “সেদিন কথা বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন ধোনি!” বিশেষ মুহূর্তের কথা জানালেন মাইকেল হাসি

Advertisement
Advertisement

আইপিএলের সবচেয়ে সফল ক্যাপ্টেন ভারতীয় ক্রিকেট ইতিহাসের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সম্পর্কে আলোকপাত করতে গিয়ে এমন মন্তব্য করে বসেন চেন্নাইয়ের কোচ মাইকেল হাসি। তিনি বলেন,”সেই মুহূর্তটা আমি কখনোই ভুলবো না যখন মহেন্দ্র সিং ধোনির দুচোখ বেয়ে অশ্রু গড়িয়েছিল। স্মৃতির পাতায় প্রতিটি ঘটনার ছবি এখনো স্পষ্ট। এর আগে আমি কখনোই মহেন্দ্র সিং ধোনিকে এমন অবস্থায় দেখিনি। যা সত্যিই সেদিন আমার হৃদয়কে চূর্ণ-বিচূর্ণ করেছিল।”

উল্লেখ্য, মহেন্দ্র সিং ধোনির হাত ধরে আইপিএলে পা রেখেছিল চেন্নাই সুপার কিংস। ২০০৮ সালে তারকা ক্রিকেটার হিসেবে মহেন্দ্র সিং ধোনি অন্তর্ভুক্ত হয়েছিলেন চেন্নাই শিবিরে। এরপর তার হাত ধরে একের পর এক শিরোপা জিতেছে চেন্নাই সুপার কিংস। তার নেতৃত্বে আইপিএলের ইতিহাসে সর্বাধিক বার ফাইনাল খেলেছে চেন্নাই। তবে এতকিছুর মধ্যেও চেন্নাইয়ের উজ্জ্বল আকাশে রয়েছে এক ফোঁটা কালো মেঘ। যার কারণে ২০১৬-২০১৭ সালে দুই বছরের জন্য নির্বাসিত হয়েছিল চেন্নাই সুপার কিংস।

নির্বাসন কাটিয়ে ২০১৮ সালে ফেরন গঠন করা হয় চেন্নাই সুপার কিংসকে। তবে সেই মুহূর্তটি চেন্নাইয়ের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জন্য একটা আলাদা অনুভূতি তৈরি করেছিল বলে মনে করছেন মাইকেল হাসি। এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে মাইকেল হাসি ২০১৮ সালে আইপিএলে চেন্নাই সুপার কিংসের প্রত্যাবর্তন সম্পর্কে বলতে গিয়ে বলেন,”সেদিন মাইক্রোফোন হাতে নিয়ে বাকি ক্রিকেটারদের উদ্দেশ্যে ভাষণ দিচ্ছিলেন মহেন্দ্র সিং ধোনি। আর তারই মাঝে কেঁদে ফেলেন ধোনি। আমি বুঝতে পেরেছিলাম বিশেষ কিছু ঘটতে চলেছে। ঐ বছরটা ছিল আমাদের জন্য প্রত্যাবর্তনের বছর। সময়টার কথা ভাবলেও এখনো আমার গায়ে কাঁটা দিয়ে ওঠে। মহেন্দ্র সিং ধোনিকে দেখেও সেদিন আমি চমকে উঠেছিলাম।”

Advertisement

#Trending

More in Cricket News