Connect with us

Cricket News

CSK Vs MI: একাই লড়াই করলেন ধোনি, ৯৭ রানে গুটিয়ে গেল চেন্নাইয়ের ইনিংস!!

Advertisement
Advertisement

আইপিএলের আজ অতি গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল আইপিএলের সবচেয়ে সফল দুটি দল। তবে চলতি আইপিএলে প্রথম দল হিসেবে বাড়ি ফেরার টিকিট কনফার্ম করেছিল মুম্বাই ইন্ডিয়ান্স। সেই মুম্বাই ইন্ডিয়ান্সের সামনে দিশেহারা হয়ে গেল গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। আইপিএলের ইতিহাসে আরও একটি লজ্জাজনক ইনিংস খেললো চার বারের চ্যাম্পিয়ন চেন্নাই।

Advertisement

আইপিএলের আজ অতি গুরুত্বপূর্ণ ম্যাচে জয় নিশ্চিত করলে প্লে-অফের দৌড়ে আশা বাঁচিয়ে রাখতে সক্ষম হতো চেন্নাই সুপার কিংস। তবে সেই স্বপ্ন কার্যত দুঃস্বপ্নে পরিণত করে দিল মুম্বাই ইন্ডিয়ান্স। ‘না আমি যাব না কাউকে যেতে দেবো’ যেন এই অঙ্গীকার করে আজ মাঠে নেমেছিল মুম্বাই ইন্ডিয়ান্স।

গুরুত্বপূর্ণ ম্যাচে আজ টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। জবাবে প্রথমে ব্যাটিং করতে নেমে তাসের ঘরের মতো ভেঙে পড়ে চেন্নাই সুপার কিংসের ব্যাটিং অর্ডার। প্রথম ওভারেই ২ উইকেট হারিয়ে রীতিমত দিশেহারা হয়ে পড়ে মহেন্দ্র সিং ধোনির দল। এরপর অবশ্য ১৬ ওভার পর্যন্ত ব্যাটিং করতে সক্ষম হয় চেন্নাই। মুম্বাইয়ের বিধ্বংসী বোলিংয়ের সামনে সবকটি উইকেট হারিয়ে শেষ পর্যন্ত মাত্র ৯৭ রান সংগ্রহ করতে সক্ষম হয় চেন্নাই সুপার কিংস। দলের হয়ে সর্বোচ্চ ৩৬ রানের অপরাজিত ইনিংস খেলেন মহেন্দ্র সিং ধোনি।

Advertisement

#Trending

More in Cricket News