Connect with us

Cric Gossip

IPL 2022: জয় পেয়েই ফুরফুরে মেজাজে ধোনিরা, ঈদের আনন্দে মেতে উঠল চেন্নাই শিবির! রইল ভিডিও

Advertisement
Advertisement

মাত্র একটি ম্যাচে জয় যেন পাল্টে দিয়েছে পুরো টিমের বডি ল্যাঙ্গুয়েজ। আর অকল্পনীয় এই ঘটনাটি ঘটলো মহেন্দ্র সিং ধোনির হাত ধরেই। এরপর আর কী? বেশ ফুরফুরে মেজাজে দেখা গেল চেন্নাই সুপার কিংসের সদস্যদের। চলতি আইপিএল শুরু হওয়ার পূর্বে চেন্নাইয়ের নেতৃত্ব ছেড়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। তার স্থানে দায়িত্ব তুলে নিয়েছিলেন রবীন্দ্র জাদেজা। তবে ধারাবাহিক ব্যর্থতায় দল যখন ব্যাকফুটে তখন জাদেজা-ই ফের নেতৃত্ব তুলে দেন মহেন্দ্র সিং ধোনির হাতে। আর নেতৃত্ব পেয়েই প্রথম ম্যাচে বাজিমাত করে চেন্নাই শিবির।

Advertisement

মহেন্দ্র সিং ধোনির হস্তক্ষেপে রাতারাতি পাল্টে গেল চেন্নাই শিবিরের ছবিটি। প্রথম ম্যাচে জয় পেতেই যেন খুশির হাওয়া বইছে হলুদ বাহিনীদের মনে। আজ ইসলাম ধর্মের পবিত্র ঈদ উপলক্ষে কিছুটা সময় ছুটিতে ছিলেন চেন্নাই সুপার কিংসের সদস্যরা। সেই সময়ে পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিয়েছেন চেন্নাইয়ের প্রত্যেকটি ক্রিকেটার। ছোটদের হইচই, বিশেষ পদের আয়োজন, তাছাড়া সকলের মুখে হাসি নিয়ে দিনটি বিশেষ ভাবে উদযাপন করলো চেন্নাই সুপার কিংস। বিশেষ এই দিনটির বিশেষ মুহূর্তগুলো ক্যামেরাবন্দি হতেই চেন্নাইয়ের অফিসিয়াল সাইটে সেই ভিডিও প্রকাশ করা হয়েছে।


পবিত্র এই দিনটিকে স্মরণ রেখে চেন্নাই শিবিরে আয়োজন করা হয়েছিল এলাহি পার্টি। কী ছিল খাবারের মেনুতে? বিরিয়ানি থেকে সিমাই- জিভে জল আনা নানা রকম পদ ছিল। রবিন উথাপ্পা, শিবম দুবে, ঋতুরাজ গায়কোয়াড়, মইন আলিরা সেই খাবার বেশ উপভোগই করলেন। সতীর্থ এবং তাদের খুদেদের সঙ্গে খোলামেলা মেজাজে পাওয়া গেল চেন্নাইয়ের সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেও। উল্লেখ্য, চলতি আইপিএলে আসন্ন পাঁচটি ম্যাচে জয় নিশ্চিত করতে পারলেই প্লে-অফ খেলার যোগ্যতা অর্জন করতে পারবে চেন্নাই শিবির।

Advertisement

#Trending

More in Cric Gossip