Connect with us

Cricket News

MS Dhoni: “ধোনি ইজ ব্যাক!”নেতৃত্বে ফিরতেই সোশ্যাল মিডিয়ায় উঠলো ঝড়

Advertisement
Advertisement

আইপিএলের শুরুতে মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্ব ছাড়ার সিদ্ধান্ত নেন। তার স্থানে রবীন্দ্র জাদেজাকে দলনেতা নিযুক্ত করে চেন্নাই সুপার কিংস। তবে অধিনায়কের দায়িত্ব নেওয়ার পর থেকে না নিজে খেলতে পারছিলেন, না দলকে সাফল্য দিতে পারছিলেন। শেষ পর্যন্ত সেই গুরু দায়িত্ব নিজে থেকেই ছেড়ে দিলেন রবীন্দ্র জাদেজা। দলের দায়িত্ব তিনি ফের তুলে দিলেন মহেন্দ্র সিং ধোনির হাতেই।


মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসের প্রথম একাদশে থাকতে রবীন্দ্র জাদেজাকে অধিনায়ক হিসেবে মেনে নিতে পারেননি চেন্নাইয়ের ভক্তরা। তাছাড়া অধিনায়ক হিসেবে রবীন্দ্র জাদেজার চরম ব্যর্থতা রীতিমতো হতাশা ফেলেছিল ক্রিকেট ভক্তদের। গতকাল স্বইচ্ছায় নেতৃত্ব ছেড়েছেন রবীন্দ্র জাদেজা। তার অনুরোধে আবার দলনেতা হয়েছেন মহেন্দ্র সিং ধোনি। এরপর অবশ্য ধোনি ভক্তদের আনন্দের শেষ নেই। একের পর এক টুইটে উত্তপ্ত এখন সোশ্যাল মিডিয়া।


রবীন্দ্র জাদেজার নেতৃত্বে ইতিমধ্যে আটটি ম্যাচ খেলে ফেলেছে চেন্নাই সুপার কিংস। যার মধ্যে মাত্র দুটি ম্যাচে জিতেছে তার। আইপিএলের প্লে-অফে পৌঁছানোর সুযোগ রয়েছে চেন্নাইয়ের সামনে। আর সেই কার্য একমাত্র মহেন্দ্র সিং ধোনি করে দেখাতে পারে বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। তাই মহেন্দ্র সিং ধোনির পুরনো রূপে প্রত্যাবর্তন ক্রিকেটপ্রেমীদের জাগরিত করেছে। আজ সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে উইকেটের পেছনে দাঁড়িয়ে আবারো দলকে নেতৃত্ব দিতে দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে।

Advertisement

#Trending

More in Cricket News