Connect with us

Cricket News

CSK Vs RR: আজ ক্যারিয়ারের শেষ ম্যাচ খেলতে চলেছেন ধোনি! জল্পনা তুঙ্গে

Advertisement
Advertisement

আজ আরও এক কিংবদন্তি বিদায় জানাতে পারেন ক্রিকেট জগতকে, এমনটাই মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। হ্যাঁ, আজকের ম্যাচ শেষে ক্রিকেট জগতকে চিরবিদায় জানাতে পারেন মহেন্দ্র সিং ধোনি! ২০১৯ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর পর থেকে ধারাবাহিকভাবে আইপিএলে পারফরম্যান্স করে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। তবে চল্লিশোর্ধ মহেন্দ্র সিং ধোনি এবার সমস্ত প্রকার ক্রিকেট থেকে অবসর নিতে পারেন বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

Advertisement

এমনিতেই চলতি আইপিএলে মহেন্দ্র সিং ধোনির খেলাটা অত্যন্ত আশ্চর্যজনক জনক ঘটনা। মনে করা হয়েছিল ২০২১ সালে আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর ক্রিকেট জগতকে পুরোপুরি বিদায় জানাবেন মহেন্দ্র সিং ধোনি। তবে সেই জল্পনার অবসর ঘটিয়ে চলতি আইপিএলে ভিন্ন রূপে ফেরেন তিনি। আইপিএল শুরু হওয়ার দুদিন পূর্বে চেন্নাইয়ের অধিনায়কত্ব ছেড়েছিলেন মহেন্দ্র সিং ধোনি। এরপর অধিনায়ক হিসেবে রবীন্দ্র জাদেজার ধারাবাহিক ব্যর্থতা শেষে আবার নেতৃত্ব নিজের কাঁধে তুলে নেন তিনি। এ ছাড়া চলতি আইপিএলের তার দল ভালো পারফরম্যান্স না করলেও ব্যাট হাতে দুর্দান্ত ছন্দে রয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

চলতি আইপিএলে মাত্র চারটি ম্যাচে জয়লাভ করেছে চেন্নাই। অর্থাৎ আইপিএলের গ্রুপ পর্যায় থেকে খালি হাতে বাড়ি ফিরতে হবে মহেন্দ্র সিং ধোনিদের। এই আইপিএল মহেন্দ্র সিং ধোনির কেরিয়ারের শেষ আইপিএল হওয়ার জল্পনা উঠেছে মহেন্দ্র সিং ধোনির বক্তৃতাতে। তিনি অধিনায়কত্ব ফিরে পাওয়ার পর টস করতে নামলে উপস্থাপক মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করেন। উপস্থাপক তাকে জিজ্ঞাসা করেন, আগামী দিনেও মহেন্দ্র সিং ধোনিকে কি দেখা যাবে হলুদ জার্সিতে? যার জবাবে এমএস ধোনি হেসে বলেছিলেন যে, “অবশ্যই, আপনি আমাকে অন্য হলুদ জার্সিতে দেখতে পাবেন।”

তবে মহেন্দ্র সিং ধোনির প্ল্যানিং একমাত্র মহেন্দ্র সিং ধোনি জানেন। হলুদ জার্সিতে আরও একটি আইপিএল খেলবেন নাকি চলতি আইপিএল তার ক্যারিয়ারের শেষ আইপিএল হতে চলেছে সেটি প্রকাশ্যে আসা এখন সময়ের অপেক্ষা। তবে মনে করা হচ্ছে এটাই মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএলের আসর।

Advertisement

#Trending

More in Cricket News