Connect with us

Cricket News

Ms Dhoni: ধোনি ‘ফিনিশড’ নন পৃথিবীর সেরা ‘ফিনিশার’! উত্তাল সোশ্যাল মিডিয়া

Advertisement
Advertisement

কে বলেছে ধোনি ফিনিশড? তিনি যে পৃথিবীর সেরা ফিনিশার আরো একবার প্রমান করলেন আইপিএলের মেগা আসরে। গতকাল মুম্বাইয়ের বিরুদ্ধে আরও একবার মহেন্দ্র সিং ধোনির রুদ্রমূর্তি দেখল ক্রিকেট বিশ্ব। চলতি আইপিএলের শুরু থেকে ব্যাট হাতে দুর্দান্ত ফর্মে রয়েছে মহেন্দ্র সিং ধোনি। আইপিএলের প্রথম ম্যাচেই অর্ধশত রানের ইনিংস খেলেন নিজের অস্তিত্বের জানান দিয়েছেন তিনি। তবে পরাজয়ের ধারাবাহিকতা কিছুতেই কাটছিলনা চেন্নাই সুপার কিংসের। গতকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে চেন্নাই সুপার কিংস। তবে এক সময় ম্যাচ পুরোপুরি হাতছাড়া হয়ে গিয়েছিল চেন্নাইয়ের। মহেন্দ্র সিং ধোনির হাত দিয়ে শেষ বলে জয় তুলে নেয় চেন্নাই।

Advertisement

পৃথিবীর সেরা ফিনিশার তাকে কেন বলা হয় তা আরো একবার প্রত্যক্ষ করল পুরো ক্রিকেট বিশ্ব। উনাদকাটের পরের চার বলে তাঁর স্কোরিং শট এমন—ছয়, চার, দুই, চার। উনাদকাট, রোহিত শর্মাদের অসহায় বানিয়ে ১৫৫ রান তাড়ায় শেষ বলে গিয়ে চেন্নাইকে জেতালেন ধোনি। ৩ উইকেটের রোমাঞ্চকর জয় পেল চেন্নাই। অন্যদিকে, টানা সাত ম্যাচ শেষেও জয়শূন্যই থাকল মুম্বাই ইন্ডিয়ান্স। এদিকে দুটি ম্যাচ জিতে চার অংক অর্জন করে আবার প্লে-অফের লড়াইয়ে যাত্রা শুরু করেছে চেন্নাই সুপার কিংস। মুম্বাই ইন্ডিয়ান্স প্রথম দল হিসেবে চলতি আইপিএলে গ্রুপ পর্যায়ে থেকে বিদায় নিশ্চিত করেছে।

২০২১ আইপিএলে মহেন্দ্র সিং ধোনি ব্যাট হাতে পুরোপুরি ব্যর্থ হয়েছিলেন। এরপর একাধিক সংবাদ মাধ্যমে দাবি করা হচ্ছিল আন্তর্জাতিক ক্রিকেটের পর আইপিএলকেও বিদায় জানাতে পারেন মহেন্দ্র সিং ধোনি। তবে সবাইকে অবাক করে দিয়ে ২০২২ আইপিএল খেলার সিদ্ধান্ত নেন তিনি। এরপর সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শুরু হয় মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে। কেউ কেউ দাবি করেন, ধোনির ক্যারিয়ার এখন ব্যর্থতার চরমসীমা অতিক্রম করছে। তার উচিত এখন ক্রিকেট জগৎকে বিদায় জানানো। তবে সকলের সমালোচনা বন্ধ করলেন সেই মহেন্দ্র সিং ধোনি। চলতি আইপিএলে তিনি আবার দেখিয়ে দিলেন, “মহেন্দ্র সিং ধোনি ফিনিশড নন, তিনিই পৃথিবীর সেরা ফিনিশার।”

Advertisement

#Trending

More in Cricket News