Connect with us

Cricket News

IPL 2022: “চেন্নাইয়ের করুণ পরিণতির জন্য দায়ী ধোনি!” বিস্ফোরক মন্তব্য মোহাম্মদ কাইফের

Advertisement
Advertisement

চলমান রত আইপিএলে চেন্নাই সুপার কিংসের করুণ অবস্থা রীতিমতো নজর কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। ৯৭ রানে অলআউট হওয়া থেকে শুরু করে গ্রুপ পর্যায়ে টানা চারটি ম্যাচ হারার লজ্জাজনক রেকর্ড গড়েছে চেন্নাই সুপার কিংস। তবে এসব কিছু ঘটেছে মহেন্দ্র সিং ধোনির জন্য, এমনটাই মনে করছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার মোহাম্মদ কাইফ। তার মতে,”যদি আইপিএলের শুরু থেকে মহেন্দ্র সিং ধোনি চেন্নাইয়ের নেতৃত্বে থাকতেন তাহলে কখনোই এমন দুরবস্থায় পড়তো না চেন্নাই সুপার কিংস।

Advertisement

এদিন সাংবাদিকদের সামনে এমনই মন্তব্য করে বসলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার। তিনি সরাসরি বলেন,”আপনার প্রথম একাদশে মহেন্দ্র সিং ধোনির রয়েছে, তাই অধিনায়ক হিসেবে দ্বিতীয় বিকল্পের কথা চিন্তা করাই উচিত নয়। সেখানে কিভাবে রবীন্দ্র জাদেজা চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হলেন। ও কোনভাবেই ক্রিকেটে নেতৃত্ব দেওয়ার মতো ক্রিকেটার নয়। আপনার কাছে পৃথিবীর সেরা অধিনায়ক থাকতে কেন আপনি দ্বিতীয় বিকল্পের কথা ভাববেন।”

তিনি আরও বলেন,”নিঃসন্দেহে বর্তমান সময়ে ক্রিকেট বিশ্বের সর্বাধিক সফলতম অলরাউন্ডারের মধ্যে রবীন্দ্র জাদেজা অন্যতম। আপনি চাইলে তাকে যেকোনো ভাবে ব্যবহার করতে পারেন। তবে অধিনায়ক হিসেবে নয়। দলের মধ্যে আমূল পরিবর্তনই চেন্নাইয়ের করুণ অবস্থার জন্য দায়ী।”

এই প্রসঙ্গে আপনাদের জানিয়ে রাখি, আইপিএলের মেগা আসর শুরু হওয়ার পূর্বে চেন্নাইয়ের নেতৃত্ব ছাড়েন মহেন্দ্র সিং ধোনি। তার স্থানে দলের নতুন নেতা হন রবীন্দ্র জাদেজা। তবে যারে যার নেতৃত্বে ৮ ম্যাচের মধ্যে ৬ ম্যাচে পরাজিত হয় চেন্নাই সুপার কিংস। এরপর রবীন্দ্র জাদেজা নেতৃত্ব ছাড়লেও মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে আর ঘুরে দাঁড়াতে পারেনি চেন্নাই সুপার কিংস।

Advertisement

#Trending

More in Cricket News