Cric GossipCricket NewsIPL League

MS Dhoni: গ্যালারিতে ধোনির জন্য তুমুল কান্না, খুদে ভক্তদের জন্য ধোনির স্পেশাল উপহার! দেখুন ভিডিও

ম্যাচ চলাকালীন বেশ কয়েকবার ছোট টিভি ক্যামেরায় একটি বাচ্চা মেয়ের মুখ দেখা যাচ্ছিল বারবার। রীতিমতো কেঁদে ভাসাচ্ছিল সে। খেলা শেষে নিজের হাতে মহেন্দ্র সিং ধোনি সেই ক্ষুদে ভক্তকে দিলেন বিশেষ উপহার।

রবিবার চেন্নাই সুপার কিংসের সঙ্গে দিল্লি ক্যাপিটালসের কোয়ালিফায়ার ম্যাচ ছিল। এদিন ম্যাচে জিতে ফাইনালে যাওয়া ফাইনাল করল সিএসকে। ম্যাচ চলাকালীন বেশ কয়েকবার ছোট টিভি ক্যামেরায় একটি বাচ্চা মেয়ের মুখ দেখা যাচ্ছিল বারবার। রীতিমতো কেঁদে ভাসাচ্ছিল সে। খেলা শেষে নিজের হাতে মহেন্দ্র সিং ধোনি সেই ক্ষুদে ভক্তকে দিলেন বিশেষ উপহার।

রবিবার, প্রথম কোয়ালিফায়ার ম্যাচটি দুবাইতে অনুষ্ঠিত হয়েছিল। এই খেলায় সিএসকে ৪ উইকেটে জিতেছে। তবে এদিন বারবার দুবাইতে অনুষ্ঠিত হওয়া এই ম্যাচ চলাকালীন একটি বাচ্চা মেয়ে মুখ দেখা গিয়েছে। পুরো ম্যাচজুড়ে সে সিএসকে কে সমর্থন করে গিয়েছে। একেক সময় তাকে কাঁদতে পর্যন্ত দেখা গিয়েছে। খেলার সময় যখন চাপের মুখে চেন্নাই তখন তাকে ও চিন্তিত দেখাচ্ছিলো। শেষে যখন চার মেরে ধোনি ম্যাচ জেতালো তখন সে আবারও কেঁদে ফেলে। তাকে কেউ সামলাতে পারছিলেন না।

পরে ধোনি নিজে একটি বলে সই করে তাদের ব্যালকনির দিকে ছুঁড়ে সেই বলটি তাদের দিয়ে দেন। এই উপহার পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত মেয়েটি। সম্ভবত তার সাথে তার পরিবারের লোকজন এবং তার দাদাও ছিল। তাকে এবং দাদাকে দুজনকে কাঁদতে দেখা গিয়েছে ম্যাচ চলাকালীন। সম্প্রতি গোটা সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। সারাবিশ্বে তার সমস্ত ভক্তরা এই ঘটনায় বেশ উচ্ছ্বসিত। ধোনির প্রশংসায় ঝড় উঠেছে নেটদুনিয়ায়। বর্তমানে এই বাচ্চা মেয়েটির রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে কালকের ঘটনার পর।

ইতিমধ্যেই চেন্নাই সুপার কিংস ফাইনালে নিজেদের জায়গা করে নিয়েছে পাকাপাকিভাবে। দিল্লি ক্যাপিটালসকে দ্বিতীয়বার কোয়ালিফায়ার ম্যাচ খেলতে হবে। কলকাতা নাইট রাইডার্স ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে যে দল ম্যাচে জিতবে তার সাথে খেলবে দিল্লি ক্যাপিটালস। কেকেআরের সঙ্গে আরসিবির ম্যাচে যে দল হারবে সে এলিমিনেট হয়ে যাবে। বর্তমানে এখন সকলের নজর আসন্ন আইপিএল ফাইনালের দিকে।

Related Articles

Back to top button