Connect with us

Cricket News

IPL 2022: KKR-র হতাশাজনক পারফরম্যান্স, ২০২২ আইপিএল শেষ হতেই দায়িত্ব ছাড়তে চলেছেন ব্র্যান্ডন ম্যাকালাম!!

Advertisement
Advertisement

সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে চলতি আইপিএলের মেগা আসরের সমাপ্তি হতে না হতেই দায়িত্ব ছাড়তে চলেছেন কলকাতার কোচ ব্র্যান্ডন ম্যাকালাম। সূত্রের খবর, কলকাতা নাইট রাইডার্সের দায়িত্ব ছেড়ে ইংল্যান্ডের জাতীয় দলের দায়িত্ব নিতে চলেছেন ম্যাকালাম। অ্যাসেজ সিরিজের হতশ্রী পারফরমেন্সের পরেই ইংল্যান্ড পুরুষ দলের কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়াতে হয়েছিল ক্রিস সিলভারউডকে। এরপর জাতীয় দলে নতুন কোচ নিয়োগের বিজ্ঞপ্তি দেয় ক্রিকেট ইংল্যান্ড। সেই শূন্য ঘর এবার পূরণ হতে চলেছে ব্র্যান্ডন ম্যাকালামের হাত ধরে।

গোপন সূত্রে পাওয়া খবর অনুযায়ী, চলতি আইপিএল শেষে সরাসরি ইংল্যান্ড জাতীয় দলের সাথে যুক্ত হবেন ম্যাকালাম। ইংল্যান্ডের জাতীয় দলের কোচ হিসেবে ম্যাকালামের নামের সাথে সাথে গ্যারি কার্স্টেনের নাম শোনা গিয়েছিল। এছাড়াও ইংল্যান্ডের নতুন কোচ হওয়ার দৌড়ে অস্ট্রেলিয়ার সাইমন ক্যাটিচের নামও শোনা গিয়েছিল। তবে সবাইকে পেছনে ফেলে এই গুরুদায়িত্ব পেতে চলেছেন ম্যাকালাম।

কলকাতা নাইট রাইডার্স শিবিরের ভেতর থেকে এই গোপন তথ্য প্রকাশিত হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক এক সদস্য জানিয়েছেন,”ম্যাচ মিটিংয়ে ম্যাকালাম এই তথ্য জানিয়েছেন। তিনি আমাদের জানিয়েছেন যে তিনি ইংল্যান্ড ক্রিকেট দলের কোচের দায়িত্ব নিচ্ছেন। সেই কারণেই মরশুম শেষে তিনি আর কেকেআর-এর অংশ থাকতে পারবেন না।”

ফলশ্রুতিতে আইপিএলের মেগা আসর শেষ হতে না হতেই নতুন কোচের অনুসন্ধান চালাবে কলকাতা নাইট রাইডার্স। তবে কোচ হস্তান্তরে বেশ কিছুটা সময় লাগতে পারে নাইট শিবিরে এমনটা মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। এখন দেখার বিষয়, ম্যাকালামের পরে নাইট শিবির এই গুরুদায়িত্ব কার হাতে তুলে দেয়।

Advertisement

#Trending

More in Cricket News