Connect with us

Cricket News

Shoaib Akhtar: ‘রেকর্ড ভাঙতে গিয়ে যেন হাড়গোড় না ভাঙ্গে!’ উমরান মালিককে কটাক্ষ শোয়েব আখতারের

Advertisement
Advertisement

খুব শীঘ্রই আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েব আখতারের বিশ্ব রেকর্ড ভাঙবেন ভারতীয় ক্রিকেটার উমরান মালিক এমনটাই মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। চলমান রত আইপিএলের আসরে ধারাবাহিকভাবে ১৫০+ গতিতে বোলিং করে চলেছেন জম্মু-কাশ্মীরের এই পেসার। যা রীতিমতো নজর কেড়েছে ক্রিকেটপ্রেমীদের। তাছাড়া চলমান রত আইপিএলে একাধিক রেকর্ড নিজের নামে করেছেন ভারতীয় এই তরুণ ক্রিকেটার। ২২ বর্ষীয় উমরান মালিক আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ গতির বোলিং করার তালিকায় দ্বিতীয় স্থানে নিজের নাম লিখিয়েছেন।

Advertisement

চলতি আইপিএলে ঘণ্টাপ্রতি ১৫৭ কিলোমিটার গতিতে বোলিং করেছেন ভারতীয় ক্রিকেটার। ধারাবাহিক ভাবে ১৫০ বোলিং করার সুবাদে খুব শীঘ্রই ভারতীয় দলে তার অভিষেক হতে পারে বলে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরাও। যদি ভারতীয় জার্সিতে ধারাবাহিকভাবে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারেন উমরান মালিক সে ক্ষেত্রে আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ গতির বোলিং করার রেকর্ডও ভাঙতে পারেন তিনি। আপনাদের জানিয়ে রাখি, আন্তর্জাতিক ক্রিকেটে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব আখতার ১৬১ কিলোমিটার গতিতে বোলিং করে সংবাদ শিরোনামে জায়গা করে নিয়েছিলেন।

উমরান মালিক আন্তর্জাতিক ক্রিকেটে শোয়েব আখতারের রেকর্ড ভাঙতে পারেন কিনা সেই বিষয়ে পাকিস্তানি কিংবদন্তির কাছে প্রশ্ন করা হলে তিনি বলেন,”দুর্দান্ত গতিতে বোলিং করেন ভারতের এই তরুণ ক্রিকেটার। ভবিষ্যতে ওর বলের গতি আরও বাড়বে সে বিষয়ে সন্দেহ নেই। তবে আমার রেকর্ড ভাঙ্গার চক্করে যেন নিজের হাড়গোড় ভেঙে না ফেলেন উমরান মালিক (হাসতে হাসতে বলেন তিনি)। এমনিতেই আন্তর্জাতিক ক্রিকেটে আমার রেকর্ডের বয়স ২০ বছরেরও বেশি সময় হয়ে গেছে। সময় এসেছে, এবার তরুণ ক্রিকেটাররা সর্বোচ্চ গতির অধিকারী হোক।”

Advertisement

#Trending

More in Cricket News