Cricket NewsIPL League

RCB: জল্পনার অবসান, অ্যাডাম জাম্পার পরিবর্তক হিসেবে দলে যুক্ত হলেন হাসারাঙ্গা

আইপিএলের শেষ অংশে কোনরকম রিস্ক নিতে চান না বিরাট কোহলি। আগেভাগে অ্যাডাম জাম্পার অনুরূপ বোলার খুঁজে নিলেন তার দলের জন্য। অ্যাডাম জাম্পার পরিবর্তন হিসেবে দলে যুক্ত হয়েছেন শ্রীলংকান স্পিনার অলরাউন্ডার হাসারাঙ্গা।

Advertisement

আগামী মাসের ১৯ তারিখ থেকে সুদূর আরব আমিরাতে শুরু হতে চলেছে আইপিএলের দ্বিতীয় অংশের খেলা। কিন্তু এর মধ্যে বহু দেশ আইসিসির নিয়ম অনুযায়ী আন্তর্জাতিক ক্রিকেট খেলায় ব্যস্ত থাকবে। তাই আইপিএলের ওই অংশে অনেক ক্রিকেটার উপস্থিত থাকতে পারবেন না। বিশেষ করে অস্ট্রেলিয়ান ক্রিকেটারের এক ঝাঁক থাকবেন না আইপিএলের শেষ অংশে। তারা তখন বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজ সফরের ব্যস্ত থাকবে। রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের অন্যতম সেরা স্পিনার অ্যাডাম জাম্পা ওই সফরে অংশগ্রহণ করবেন। সেই জন্য আইপিএলের শেষ অংশে খেলবেন না তিনি। এবছর রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর অনেকটা ভালো পজিশনে দাঁড়িয়ে আছে।

Advertisement

তাই আইপিএলের শেষ অংশে কোনরকম রিস্ক নিতে চান না বিরাট কোহলি। আগেভাগে অ্যাডাম জাম্পার অনুরূপ বোলার খুঁজে নিলেন তার দলের জন্য। অ্যাডাম জাম্পার পরিবর্তন হিসেবে দলে যুক্ত হয়েছেন শ্রীলংকান স্পিনার অলরাউন্ডার হাসারাঙ্গা। বর্তমানে তিনি দুর্দান্ত ফর্মে আছেন। ভারত শ্রীলংকা সফরে একাই ভারতের ইনিংস বিধ্বংস করেছেন তিনি। বর্তমানে আইসিসি প্রকাশিত টি-টোয়েন্টি বোলিং তালিকায় দ্বিতীয় নম্বরে অবস্থান করছেন তিনি। ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত বোলিং এর পাশাপাশি করেছেন দুর্দান্ত ব্যাটিং। তাই রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের অংশ হয়ে দুর্দান্ত পারফরম্যান্স করবেন বলে মনে করছেন রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরের আধিকারিকরা।

Advertisement

এদিকে আইপিএলের দ্বিতীয় অংশে অংশগ্রহণ করার জন্য মহেন্দ্র সিং ধোনির দল চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের অধিকাংশ সদস্যরাই বর্তমানে দুবাইতে আছেন। এছাড়া তৃতীয় দল হিসেবে দুবাইতে পৌঁছেছে দিল্লি ক্যাপিটালসের বেশিরভাগ সদস্যরা। সেখানে গিয়ে ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পিরিয়ড শেষ করতে হবে সকল ক্রিকেটারকে। সেই সময়সীমা উত্তীর্ণ হয়েছে চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্সের সদস্যদের। আর তার জন্যই প্রথম দল হিসেবে নেট প্রাক্টিসে নেমেছে মহেন্দ্র সিং ধোনির সতীর্থরা এবং মুম্বাই ইন্ডিয়ান্সের সদস্যরা।

Related Articles

Back to top button