Cricket NewsIPL League

Andre Russell: প্লে-অফের পরবর্তী ম্যাচে খেলতে পারবেন রাসেল? সাফ জানালেন অধিনায়ক মর্গ্যান

চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন রাসেল। প্লে-অফের পরবর্তী ম্যাচে খেলার জন্য কঠোর পরিশ্রম করছেন কেকেআরের আন্দ্রে রাসেল। আর এক ম্যাচ পরেই মাঠে ফিরতে পারেন রাসেল, জানালেন কেকেআরের অধিনায়ক ইয়ন মর্গ্যান।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়ে মাঠ ছেড়েছিলেন আন্দ্রে রাসেল। চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন রাসেল। প্লে-অফের পরবর্তী ম্যাচে খেলার জন্য কঠোর পরিশ্রম করছেন কেকেআরের আন্দ্রে রাসেল। আর এক ম্যাচ পরেই মাঠে ফিরতে পারেন রাসেল, জানালেন কেকেআরের অধিনায়ক ইয়ন মর্গ্যান।

২২ গজে প্লে-অফে খেলার জন্য মুখিয়ে আছেন আন্দ্রে রাসেল। চোট নিয়ে মাঠ ছাড়ার পর রাসেলকে কেকেআরের গত তিন ম্যাচে দেখা যায়নি। তার জায়গায় মাঠে নেমেছিলেন বাংলাদেশী অলরাউন্ডার শাকিব আল হাসান। আন্দ্রে রাসেল দলে না থাকায় খুব একটা সমস্যায় পড়েনি কেকেআর। তার জায়গায় শাকিব ভালোই খেলেছেন। প্লে-অফে রাসেলকে ফিরে পেলে স্বস্তি আসবে কেকেআর শিবিরে।

রাসেলের প্রসঙ্গে কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মর্গ্যান বলেছেন, রাসেলের খেলার বিষয়টি তারা রোজ নজর রাখছেন। রাসেল খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে মাঠে ফিরবে, এই বিষয়ে মর্গ্যান খুব আশাবাদী। গত বছরের আইপিএল মরশুমে প্রায় আড়াই ইঞ্চির হ্যামস্ট্রিং টিয়ার হয়েছিল রাসেলের। তবে খুব দ্রুত সুস্থ হয়ে তিনি মাঠে ফিরেছিলেন। তাই এবছরও মর্গ্যান তার সুস্থতা নিয়ে এবং পরবর্তী প্লে-অফ ম্যাচে তার খেলা নিয়ে আশাবাদী।

চোট সারিয়ে অনুশীলনে ফিরেছেন আন্দ্রে রাসেল। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে তারই স্পষ্ট বার্তা দিলেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে মাঠে তার ব্যাট করার একটি ভিডিও শেয়ার করেছেন রাসেল নিজেই। খুব তাড়াতাড়িই ব্যাট হাতে মাঠে দেখা যাবে তাকে, এমনই আভাস দিলেন তিনি।

বৃহস্পতিবার কলকাতা নাইট রাইডার্সের প্রধান পরামর্শদাতা ডেভিড হাসি বলেছেন, গত বুধবার তার ফিটনেস টেস্ট হয়েছে। আর একটা ম্যাচ পর থেকেই কেকেআরের জার্সি গায়ে মাঠে দেখা মিলতে পারে রাসেলের। তিনি এও জানান, ইতিমধ্যেই রাসেল প্লে-অফ ম্যাচ খেলার জন্য কঠোর অনুশীলন শুরু করে দিয়েছেন। প্লে-অফে খেলার জন্য তার এই কঠোর পরিশ্রম বাকি ক্রিকেটারদের জন্য এবং এই প্রতিযোগিতার জন্য অনুপ্রেরণা হতে পারে। অতএব, তিনিও এই বিশ্বমানের ক্রিকেটারের মাঠে ফেরা নিয়ে বেশ আশাবাদী।

Related Articles

Back to top button