Cricket NewsIPL League

Kolkata Knight Riders: দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাসেল নাকি শাকিব? সরাসরি উত্তর দিলেন কেকেআর অধিনায়ক মর্গ্যান

দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাসেল খেলতে পারবেন কিনা সেই পুরো বিষয়টাই নির্ভর করছে রাসেলের উপরই। কথাটা সুস্থতার উপরে নির্ভর করবে তার ম্যাচে ফেরার বিষয়টি। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের আগে খুব একটা বেশি সময় হাতে নেই কেকেআরের।

আইপিএলের এই মরশুমে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে কলকাতা নাইট রাইডার্স মুখোমুখি হতে চলেছে দিল্লি ক্যাপিটালসের। এই ম্যাচে যে জিতবে সে সরাসরি চলে যাবে ফাইনালে। ২০২১-এর দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে কি দেখা যেতে পারে আন্দ্রে রাসেলকে? প্রশ্ন উঠছে। এই প্রসঙ্গে আপডেট দিলেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মর্গ্যান।

মর্গ্যান এই প্রসঙ্গে বলেন, আন্দ্রে রাসেলের দ্বিতীয় গ্রেডের একটা হ্যামস্ট্রিং টিয়ার রয়েছে। এখন তিনি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। মেডিকেল টীমের সাথে পরামর্শ করে কঠোর পরিশ্রম করছেন মাঠে ফেরার জন্য। তিনি আরো জানান, আর ৪৮ ঘন্টা পরেই তারা মাঠে নামবেন খেলার জন্য। আন্দ্রে রাসেল এর মধ্যে নিজেকে কিভাবে উপস্থাপন করবেন তার উপর ভিত্তি করেই সিদ্ধান্ত নেওয়া হবে দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে তিনি খেলবেন কিনা!

মেডিকেল টিমের উপর অনেকটাই নির্ভর করছে যে আন্দ্রে রাসেল পরবর্তী ম্যাচে আদৌ খেলতে পারবেন কিনা। এই প্রসঙ্গে কেকেআর অধিনায়ক বলছেন, দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে রাসেল খেলতে পারবেন কিনা সেই পুরো বিষয়টাই নির্ভর করছে রাসেলের উপরই। কথাটা সুস্থতার উপরে নির্ভর করবে তার ম্যাচে ফেরার বিষয়টি। দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচের আগে খুব একটা বেশি সময় হাতে নেই কেকেআরের। এক্ষেত্রে আন্দ্রে রাসেলের সুস্থতার উপরই নির্ভর করছে তার খেলা না খেলা। তবে পরবর্তী ম্যাচে শাকিব আল হাসানকে দেখা যাবে কিনা সেই নিয়ে কিছু জানাননি কেকেআর অধিনায়ক।

Related Articles

Back to top button