Connect with us

Cricket News

IPL 2022: ব্যাট হাতে ব্যর্থ কোহলি ধরলেন দুর্দান্ত ক্যাচ! নিঃসন্দেহে যা হতে পারে আইপিএলের সেরা ক্যাচ গুলির একটি

Advertisement
Advertisement

ব্যাট হাতে ধারাবাহিক ব্যর্থতা তো লেগেই রয়েছে। তবে ফিল্ডিংয়ে মুগ্ধ করলেন রান মেশিন বিরাট কোহলি। গতকাল রাজস্থানের বিরুদ্ধে দুর্দান্ত ক্যাচ লুফে নেন বিরাট কোহলি। যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রাজস্থানের ইনিংসে ১৮তম ওভারে বল করতে এসেছিলেন হার্সেল প্যাটেল। প্রথম বলেই ক্যাচটি তোলেন বোল্ট। নিঃসন্দেহে কঠিন ক্যাচ ছিল। বিরাট কোহলি বলটি লক্ষ্য করে সামনে এগিয়ে যান। তার পর সামনের দিকে লাফ মেরে পাল্টি খেয়ে ক্যাচটি ধরেন কিং কোহলি।

দুর্দান্ত ফিটনেস না থাকলে এ ধরনের ক্যাচ তালুবন্দি করতে পারেন না ক্রিকেটাররা। গতকাল ট্রেন্ট বোল্টের যে ক্যাচটি তালুবন্দি করেছিলেন বিরাট কোহলি তারা চলতি আইপিএলের সেরা ক্যাচ গুলির মধ্যে অন্যতম বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। বলটিকে ট্রেন্ট বোল্ট প্রচণ্ড আঘাত করেছিলেন। তার শর্তেও বিরাট কোহলির দুর্দান্ত ক্যাচ রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বোল্ট সাত বলে ৫ রান করে সাজঘরে ফিরে যান। কোহলির এই ক্যাচ দেখে উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। খুশি ক্রিকেট মহল।


যদিও ব্যাট হাতে ধারাবাহিক ব্যর্থতা কাটিয়ে উঠতে পারেননি বিরাট কোহলি। ব্যক্তিগত ৯ রানে প্রশিদ্ধ কৃষ্ণার বলে রিয়ান পরাগের হাতে সহজ ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফিরেছিলেন বিরাট কোহলি। এরপর ব্যাঙ্গালোর শিবিরে বাকি ক্রিকেটাররা শুধুমাত্র আসা-যাওয়া করেই সময় কাটিয়েছেন। গতকাল ব্যাঙ্গালোরের গুরুত্বপূর্ণ ব্যাটসম্যান গ্লেন ম্যাক্সওয়েল “গোল্ডেন ডাক” সাজঘরে ফেরেন। এই নিয়ে টানা তিন ম্যাচে ব্যাঙ্গালোর শিবিরে কোন না কোন বিধ্বংসী ক্রিকেটার গোল্ডেন ডাক পেলেন। যেটি আইপিএলের ইতিহাসে এক কলঙ্কিত ইতিহাস।

Advertisement

#Trending

More in Cricket News