Connect with us

Cricket News

IPL 2022: আইপিএলের ইতিহাসে এই ঘটনা প্রথম বার, থ্রো করে স্ট্যাম্প ভাঙলেন হার্দিক পান্ডিয়া! রইল ভিডিও

Advertisement
Advertisement

গতকাল যেন বল-ব্যাটে জ্বলে উঠেছিলেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। শুধু বল-ব্যাটে নন, ফিল্ডার হিসেবেও গতকাল আইপিএলের ইতিহাসে এক অনন্য রেকর্ড গড়েছেন হার্দিক পান্ডিয়া। ব্যাট হাতে পরপর দুই ম্যাচে দুটি অর্ধশতরান এবং বল হতে গতকাল শক্তিশালী রাজস্থানের বিরুদ্ধে উইকেট পেয়েছেন হার্দিক পান্ডিয়া। এরপর অবশ্য তাকে নিয়ে আলোচনার সাগরে ডুব দিতে ভোলেননি ক্রিকেটপ্রেমীরা। গতকাল রাজস্থানের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে আরও একটি অকল্পনীয় রেকর্ড গড়লেন হার্দিক পান্ডিয়া।

Advertisement

ঘটনাটি ৮ ওভার চলাকালীন ঘটে। সেই সময় বোলিং করছিলেন গুজরাটের তারকা বোলার লকি ফার্গুসন। ৭.৩ ওভারে লকির বলে শট রান নিতে যান সঞ্জু। হার্দিক পান্ডিয়া দৌড়ে এসে বল ধরে থ্রো করেন স্টাম্পে। অনবদ্য সেই থ্রো-তে সাজঘরে ফেরেন সঞ্জু স্যামসন। তবে হার্দিক পান্ডিয়ার লক্ষ্যভেদে মিডল স্টাম্প দুই টুকরো হয়ে যায়। আর এর কারণে দীর্ঘক্ষণ খেলা বন্ধ রাখতে হয় আম্পায়ারদের। আইপিএলের ইতিহাসে পেস বোলাররা বোলিং করতে গিয়ে একাধিকবার স্টাম্প ভাঙলেও থ্রো করে স্ট্যাম্প ভাঙার রেকর্ড নেই কারোর। আর আইপিএলের ইতিহাসে সেই রেকর্ড নিজের নামে করে ফেললেন হার্দিক পান্ডিয়া।

১১ বলে ১১ রান করে সাজঘরে ফিরে যান সঞ্জু। বর্তমানে উইকেট খুবই মূল্যবান। কারণ উইকেটের সঙ্গে ক্যামেরা লাগান থাকে। আর সেই কারণে উইকেট পরিবর্তন করতে দীর্ঘক্ষণ সময় অতিবাহিত হয় খেলার মাঝখানে। তবে এতকিছুর মধ্যেও দুশ্চিন্তা হল এই যে, গতকাল আবার চোট পেয়েছেন হার্দিক পান্ডিয়া। রাজস্থানের বিরুদ্ধে দুর্দান্ত ছন্দে ছিলেন হার্দিক পান্ডিয়া। কোনওরকম সমস্যা ছাড়াই ১৮ তম ওভারে তিনটি বল করেন হার্দিক। ওই ওভারের দ্বিতীয় বলে আউট করেন জিমি নিশমকে। কিন্তু চতুর্থ বল করার সময় দৌড় শুরু করেও থেমে যান পান্ডিয়া। তারপর মাঠ ছেড়ে চলে যান। তবে পান্ডিয়া জানিয়েছেন, চোট তেমন গুরুতর নয়।

Advertisement

#Trending

More in Cricket News