Cricket NewsIPL League

Sanjay Banger: আরসিবির নতুন কোচ ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গার

ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকেই পরের মরশুমে কোচ হিসেবে নিযুক্ত করল ব্যাঙ্গালোর। মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিজেদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি বিবৃতির মাধ্যমে দলে নতুন কোচ নিযুক্তকরণের কথা ঘোষণা করেছে।

Advertisement

ইতিমধ্যেই আইপিএলের পরের মরশুমের জন্য উত্তেজনার পারদ চড়েছে মানুষের মধ্যে। আইপিএল ২০২২-এ নতুন দুই ফ্র্যাঞ্চাইজি যুক্ত হতে চলেছে। পরের মরশুম থেকে মোট ১০ দলের মধ্যে খেলা হবে। এখন থেকেই এই দুই নতুন দলকে নিয়ে উত্তেজনা চলছে ক্রিকেট সমর্থকদের মধ্যে। এর মাঝেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর মঙ্গলবার নিজেদের নতুন কোচের নাম ঘোষণা করলেন। ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারকেই পরের মরশুমে কোচ হিসেবে নিযুক্ত করল ব্যাঙ্গালোর। মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিজেদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি বিবৃতির মাধ্যমে দলে নতুন কোচ নিযুক্তকরণের কথা ঘোষণা করেছে।

Advertisement

এই ঘোষণা হওয়ার পর ভারতীয় দলের এই প্রাক্তন অলরাউন্ডার এবং ব্যাটিং কোচ বলেছেন, আরসিবির মতো দলের কোচিংয়ের দায়িত্ব পেয়ে তিনি সম্মানিত বোধ করছেন। তিনি এও জানান, আরসিবির স্কোয়াডের বেশ কিছু ব্যতিক্রমী ও প্রতিভাবান সদস্যের সঙ্গে এর আগেও কাজ করেছেন তিনি। কোচ হিসেবে এখন তার মূল লক্ষ্য দলকে জয়ের দিকে এগিয়ে নিয়ে যাওয়া। পরের মরশুমে ভালো পারফর্ম করার জন্য এবং মেগা নিলামে জন্য অনেক কাজ করা বাকি রয়েছে বলেই জানিয়েছেন তিনি। তিনি আশা রাখছেন আরসিবির সমর্থকদের মুখে হাসি ফোটাতে পারবেন। তিনি আরো বলেন, মেগা নিলামের কথা মাথায় রেখেই এখন থেকেই কাজ শুরু করে দিয়েছেন সকলে। আইপিএল ট্রফি দীর্ঘদিন অধরা রয়েছে আরসিবির জন্য। আরসিবির কোচ হিসেবে সেই ট্রফি দলকে এনে দেওয়ার চেষ্টা করবেন সঞ্জয় বাঙ্গার।

Advertisement

এই প্রসঙ্গে হেসন বলেছেন, আরসিবি প্রতিভাকে সমর্থন করে। সেই বিশ্বাসের উপর ভর দিয়েই আরসিবি নিজেদের নতুন কোচ হিসেবে নিয়োগ করেছেন সঞ্জয় বাঙ্গারকে। কারণ তিনি ভারতের মতো প্রথম সারির দলের সাথে দুভাবেই যুক্ত ছিলেন। ভারতীয় দলের প্রাক্তন অলরাউন্ডার তিনি। অন্যদিকে ভারতীয় দলের ব্যাটিং কোচ হিসেবেও যুক্ত ছিলেন তিনি। তিনি অনেক অভিজ্ঞতা নিয়ে আরসিবিতে প্রবেশ করছেন। শেষে হেসন অভিনন্দন জানিয়েছেন আরসিবির এই নতুন কোচকে।

Related Articles

Back to top button