Connect with us

Cricket News

IPL 2022: পরপর চার ম্যাচে দুর্দান্ত জয়, পয়েন্টস টেবিলে বিশাল পরিবর্তন আনল সানরাইজ হায়দ্রাবাদ!!

Advertisement
Advertisement

আইপিএলের শুরুতে পরপর দুটি ম্যাচে পরাজিত হয়ে এক সময় পয়েন্ট টেবিলের দশম স্থানে অবস্থান করছিল সানরাইজ হায়দ্রাবাদ। তবে কেন উইলিয়ামসনের নেতৃত্বে বিগত চারটি ম্যাচে ধারাবাহিক জয় নিশ্চিত করে পয়েন্টস টেবিলে বিশাল পরিবর্তন আনল সানরাইজ হায়দ্রাবাদ। গতকাল শক্তিশালী গুজরাট টাইটান্সের বিরুদ্ধে ৭ উইকেটে জয় নিশ্চিত করে পয়েন্ট টেবিলের চতুর্থ স্থানে পৌঁছে গেছে হায়দ্রাবাদ। এখনো পর্যন্ত ছ’টি ম্যাচ খেলে চারটি ম্যাচে জয়লাভ করেছে হায়দ্রাবাদ।

Advertisement

চলতি আইপিএলে ধীরগতিতে যাত্রা শুরু করলেও বর্তমানে প্লে-অফে পৌঁছানোর দাবিদারিত্ব পেশ করছে হায়দ্রাবাদ। চলতি আইপিএলের মেগা আসরে রাজস্থান এবং লখনউ-এর বিরুদ্ধে হেরেছিল হায়দ্রাবাদ। এরপর চেন্নাই সুপার কিংস, গুজরাট টাইটান্স, কলকাতা নাইট রাইডার্স এবং পাঞ্জাব কিংসের বিরুদ্ধে ধারাবাহিকের জয় অর্জন করে পয়েন্টস টেবিলে এক লাফে চতুর্থ স্থানে পৌঁছে গেছে উইলিয়ামসনের হায়দ্রাবাদ।

গতকাল শক্তিশালী পাঞ্জাবের বিরুদ্ধে খেলতে নেমে ৭ উইকেটে জয় নিশ্চিত করেছিল সানরাইজ হায়দ্রাবাদ। প্রথমে ব্যাটিং করে হায়দ্রাবাদের সামনে মাত্র ১৫২ রানের লক্ষ্যমাত্রা ধার্য করে পাঞ্জাব কিংস। হায়দ্রাবাদের হয়ে উমরান মালিক মাত্র ২৮ রানের বিনিময়ে ম্যাডেন ওভার সহ চারটি মূল্যবান উইকেট তুলে নেন। ১৫২ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে ৭ উইকেট হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় সানরাইজ হায়দ্রাবাদ। বর্তমানে পয়েন্টস টেবিলে গুজরাট টাইটান্স, লখনউ সুপার জায়েন্টস এবং রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের পরে অবস্থান করছে সানরাইজ হায়দ্রাবাদ।

Advertisement

#Trending

More in Cricket News