Connect with us

Cricket News

LSG Vs GT: পয়েন্ট টেবিলে শীর্ষস্থান দখলের লড়াইয়ে আজ মুখোমুখি গুজরাট-লখনউ! কে করবে বাজিমাত?

Advertisement
Advertisement

আইপিএলের আজ গুরুত্বপূর্ণ ম্যাচে ২২ গজের মহারণে মুখোমুখি হবে লখনউ সুপার জায়েন্টস এবং গুজরাট টাইটান্স। ইতিপূর্বে চলতি আইপিএলের প্লে অফ নিশ্চিত করেছে এই দুটি দল। তবে সেরা চারের শীর্ষস্থানে নিজেদের রাখতে আজ মাঠে নামবে দুই শক্তিশালী একাদশ। অর্থাৎ একটি অতিরিক্ত ম্যাচ খেলার সুযোগ পেতে এই লড়াইয়ে বিরোধিতা করবে রাহুল একাদশ বনাম পান্ডিয়া একাদশ। বর্তমানে চলমানরত আইপিএলে লখনউ সুপার জায়েন্টস পয়েন্ট টেবিলের শীর্ষস্থান এবং গুজরাট টাইটান্স পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে অবস্থান করছে।

আজকের গুরুত্বপূর্ণ ম্যাচে কারা করবে বাজিমাত, এ নিয়ে রয়েছে একাধিক প্রশ্ন। কারণ আজকের ম্যাচে জয় নিশ্চিত করতে পারলেই শীর্ষ দুটি স্থানের মধ্যে নিজেদের জায়গা পাকা করে ফেলবে যেকোনো একটি ফ্রাঞ্চাইজি। তাই দুটি দলই চাইবে এই মূল্যবান সুযোগ কাজে লাগাতে। দুটি দলই সমসংখক ম্যাচ খেলে ১৬ পয়েন্ট অর্জন করে পয়েন্ট টেবিলের প্রথম এবং দ্বিতীয় স্থানে রয়েছে। তবে রান রেটে বেশ কিছুটা এগিয়ে রয়েছে লখনউ সুপার জায়েন্টস। তাছাড়া বিগত টানা চার ম্যাচে জয়লাভ করে দুর্দান্ত ছন্দে রয়েছে কে এল রাহুলরা। অন্যদিকে, লাগাতার টানা দুই ম্যাচে হেরেছে গুজরাট। তাই কিছুটা হলেও মনবলে আঘাত লেগেছে তাদের। অর্থাৎ শীর্ষস্থান দখল করার লড়াইয়ে বেশ কিছুটা এগিয়ে রয়েছে লখনউ।

এক নজরে দেখে নিন, আইপিএলের আজ গুরুত্বপূর্ণ ম্যাচের দুই দলের সম্ভাব্য শক্তিশালী একাদশ-

গুজরাট টাইটান্সের সম্ভাব্য শক্তিশালী একাদশ: শুভমান গিল, ঋদ্ধিমান সাহা (উইকেটরক্ষক), বিজয় শঙ্কর, ডেভিড মিলার, অভিনব মনোহর, হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), রাহুল তেওয়াতিয়া, বরুণ অ্যারন, রশিদ খান, মোহাম্মদ শামি, লকি ফার্গুসন।

লখনউ সুপার জায়েন্টসের সম্ভাব্য শক্তিশালী একাদশ: কে এল রাহুল (অধিনায়ক), মনন ভোহরা, এভিন লুইস, মনীশ পান্ডে, দীপক হুডা, ক্রুনাল পান্ডিয়া, কৃষ্ণাপ্পা গৌথাম, দুষমন্ত চামেরা, অঙ্কিত রাজপুত, আভেশ খান, রবি বিষ্ণোই।

Advertisement

#Trending

More in Cricket News