Connect with us

Cricket News

CSK Vs RR: ১৯ বলে হাফসেঞ্চুরি! বোল্টের এক ওভারে ৬,৪,৪,৪,৪,৪ মেরে আইপিএলে রেকর্ড গড়লেন মঈন আলি

Advertisement
Advertisement

চেন্নাই সুপার কিংসের ধারাবাহিক ব্যর্থতার মধ্যেও আইপিএলে বিস্ময়কর রেকর্ড গড়েছেন মঈন আলী। চলতি আইপিএলে দ্বিতীয় সর্বোচ্চ দ্রুত অর্ধশত রানের ইনিংস খেলেছেন তিনি। মাত্র ১৯ বল মোকাবেলা করে ব্যক্তিগত অর্ধশত রান পূর্ণ করেন তিনি। যেখানে নিজের ইনিংসের প্রথম চারটি বলে একটি রানও সংগ্রহ করতে পারেননি মঈন আলি। অর্থাৎ প্রথম চারটি বল বাদ দিলে ব্যক্তিগত ১৫ বলে নিজের অর্ধশত রান পূর্ণ করেছেন তিনি।

Advertisement

এছাড়া নিজের অর্ধশতরান পূর্ণ করতে একটিমাত্র সিঙ্গেল রান নিয়েছিলেন মঈন আলি। অর্থাৎ প্রথম ৫০ রানের মধ্যে শুধুমাত্র একটি রান নিয়েছেন দৌড়ে। এই অর্ধশত রানের মধ্যে তিনি ৮টি চার ও ৩টি ছক্কা মেরেছেন। প্রথম থেকে বিধ্বংসী মেজাজে ব্যাটিং করলেও ষষ্ঠ ওভারে ট্রেন্ট বোল্টের ৬টি বলকেই বাউন্ডারির বাইরে পাঠিয়ে ২৬ রান সংগ্রহ করেন তিনি। প্রথম বলে ছক্কা মারেন। পরের ৫টি বলে ৫টি চার মারেন মইন। সুতরাং, সেই ওভারের ৬টি বলে ৬, ৪, ৪, ৪, ৪ ও ৪ রান ওঠে।


টসে জিতে রাজস্থানের বিপক্ষে প্রথমে ব্যাটিং করতে নেমে মঈন আলীর ব্যাট থেকে লম্বা ইনিংস এলেও মিডল অর্ডারে ব্যাটিং ব্যর্থতার কারণে সুবিধাজনক স্থানে পৌঁছাতে পারেনি চেন্নাই সুপার কিংস। নির্ধারিত ওভার ব্যাটিং শেষে ৬ উইকেট হারিয়ে মাত্র ১৫০ রান সংগ্রহ করতে সক্ষম হয় হলুদ বাহিনী। যেখানে শুধুমাত্র মঈন আলি ব্যাট হাতে ৫৭ বলে ৯৩ রানের ঝড়ো ইনিংস খেলেন। তার এই লম্বা ইনিংসে মোট ১৩টি চার এবং ৩টি ছক্কা এসেছে।

Advertisement

#Trending

More in Cricket News