Connect with us

Cricket News

IPL 2022: মাঠের মধ্যে গালাগালি দিয়ে ফের বিতর্কে জড়ালেন হার্দিক! ভুক্তভোগী এবার মোহাম্মদ সামি

Advertisement
Advertisement

দল নেতা হয়েই সিনিয়র ক্রিকেটারকে সম্মান জানানোর নেহাত ভুলেই গেলেন গুজরাট টাইটান্সের দলনেতা হার্দিক পান্ডিয়া। তাইতো ম্যাচের মধ্যে গালাগালি করে বসলেন দলের অন্যতম সিনিয়র ক্রিকেটার মোহাম্মদ সামিকে। যে ভিডিও রাতারাতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এরপর একাধিক মাধ্যমে সমালোচনার শিকার হয়েছেন দলনেতা হার্দিক পান্ডিয়া। এমনিতেই মাঠের মধ্যে হার্দিকের উগ্র মেজাজের কথা সবারই জানা। তার ওপর আবার সিনিয়র ক্রিকেটারকে গালাগালি! বিষয়টি একেবারেই ভাল চোখে নিচ্ছেন না ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

গতকাল আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে মাঠে নেমেছিল গুজরাট টাইটান্স। প্রথমে ব্যাটিং করে গুজরাট ১৬৩ রানের লক্ষ্যমাত্রা স্থির করতে সক্ষম হয় হায়দ্রাবাদের সামনে। ওপেনিং জুটিতে দুর্দান্ত শুরু করে হায়দ্রাবাদ। ১৩তম ওভারে বল করছিলেন হার্দিক। সেই ওভারের দ্বিতীয় ও তৃতীয় বলে তাঁকে ছয় মারেন কেন উইলিয়ামসন (Kane Williamson)। পঞ্চম বলকে থার্ড ম্যানের দিকে খেলে দেন রাহুল ত্রিপাঠী।  বলটি কিছুক্ষণের জন্য হাওয়ায় থাকলেও,ক্যাচ নেওয়ার চেষ্টাই করেননি বাউন্ডারি লাইনে থাকা সামি। সামির এমন আচরণ দেখে রেগে যান হার্দিক।


তিনি শেষ ডেলিভারি করতে যাওয়ার সময় সামির দিকে তাকিয়ে গালাগালি করতে থাকেন। সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয় ক্যামেরাম্যানের ক্যামেরায়। এরপর আগুনের মতো ছড়িয়ে পড়তে থাকে ভিডিওটি। রাতারাতি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গেছে হার্দিক পান্ডিয়ার মুখে গালাগালি শোনার পরেও নিশ্চুপ দাঁড়িয়ে ছিলেন মোহাম্মদ সামি। এই বিষয়ে কোন রকম প্রতিক্রিয়া না জানালেও ক্রিকেটপ্রেমীরা হার্দিক পান্ডিয়াকে নিয়ে সমালোচনা করতে মোটেও পিছুপা হয়নি। দলের সিনিয়র ক্রিকেটারকে এমন ভাবে অপমান মেনে নিতে পারেননি তারা।

Advertisement

#Trending

More in Cricket News