Cricket NewsIPL League

Harshal Patel: মরশুমে সবথেকে বেশি উইকেট, বুমরাহের রেকর্ড ভাঙলেন আরসিবি’র হার্ষল প্যাটেল

আইপিএলের এক মরশুমে সবথেকে বেশি উইকেট নেওয়ার নজির গড়লেন হার্ষল। জাসপ্রিত বুমরাহ গত মরশুমে মোট ২৭টি উইকেট নিয়েছিলেন। সেই রেকর্ড এবার আইপিএলের এই মরশুম শেষ হওয়ার আগেই ভারতীয় হিসেবে ভেঙে দিলেন হার্ষল পাটেল।

জাসপ্রিত বুমরাহের রেকর্ড ভেঙে আইপিএলের এই মরশুমে নজির গড়লেন আরসিবির বোলার হার্ষল প্যাটেল। আইপিএলের এক মরশুমে সবথেকে বেশি উইকেট নেওয়ার নজির গড়লেন হার্ষল। জাসপ্রিত বুমরাহ গত মরশুমে মোট ২৭টি উইকেট নিয়েছিলেন। সেই রেকর্ড এবার আইপিএলের এই মরশুম শেষ হওয়ার আগেই ভারতীয় হিসেবে ভেঙে দিলেন হার্ষল প্যাটেল। তবে এই মরশুমে সেই রেকর্ড ভাঙলেন হার্ষল। বোলারের প্রশংসায় পঞ্চমুখ আরসিবির অধিনায়কও।

বুধবার সানরাইজার্স হায়দ্রাবাদের সঙ্গে খেলা ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের। তবে গতকালের ম্যাচে জয় হাসিল করতে পারেনি আরসিবি। জয় না পেলেও আরসিবির এই বোলার বুধবারের ম্যাচেই এক মরশুমে সর্বাধিক উইকেট নেওয়ার নজির গড়ে ফেললেন। হায়দ্রাবাদের বিরুদ্ধে বুধবারের ম্যাচে ৩টি উইকেট নিয়েছিলেন হর্ষল প্যাটেল। বুধবারের ম্যাচে হায়দ্রাবাদের কেন উইলিয়ামসন, ঋদ্ধিমান সাহা এবং জেসন হোল্ডারের উইকেট নিয়েছেন আরসিবির এই বোলার। সম্প্রতি তাকে নিয়ে উচ্ছ্বসিত অধিনায়ক বিরাট কোহলিও।

আইপিএলের চলতি মরশুমে এক ইনিংসে সর্বাধিক ৫টি উইকেটও নিয়েছিলেন তিনি। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক বিরাট কোহলি এর আগেও বিভিন্ন ম্যাচে তার দলের এই তরুণ বোলারের বোলিং পারফরম্যান্সের এবং তার বুদ্ধিদীপ্ততার প্রশংসা করেছেন তিনি। বলাই বাহুল্য, আইপিএলের চলতি মরশুম আরসিবির হর্ষল প্যাটেলের যে একেবারে স্বপ্নের মত কাটছে। সম্প্রতি তার পারফরম্যান্স নিয়ে শোরগোল পড়েছে ক্রিকেটমহলেও।

Related Articles

Back to top button