Connect with us

Cricket News

IPL 2022: “ব্যাটসম্যানদের হেলমেটে মারতে ভালোবাসি!” অকপটে স্বীকার করলেন উমরান মালিক

Advertisement
Advertisement

চলতি আইপিএলে ভারতীয় ক্রিকেটের জন্য এক বড় আবিষ্কারের নাম উমরান মালিক। ধারাবাহিকভাবে ১৫০+ গতিতে বোলিং করতে পারা উমরান মালিক বর্তমানে ভারতের সবচেয়ে দ্রুতগতির বোলার। তাই স্বাভাবিকভাবে তাকে নিয়ে আলোচনা হবে সে বিষয়ে কোনো সন্দেহ নেই। চলতি আইপিএলে এখনো পর্যন্ত দুর্দান্ত ধারাবাহিকতার সাথে বোলিং করে চলেছেন জম্মু-কাশ্মীরের এই ক্রিকেটার। ফলশ্রুতিতে খুব শীঘ্রই ভারতের জাতীয় দলে ডাক পেতে পারেন তিনি এমনটা মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা। ধারাবাহিকভাবে দেড়শ গতিতে বোলিং করতে পারা পেস বোলার যেকোন দলের জন্য অত্যন্ত কার্যকরী সে কথা বলে দিতে হয় না।

Advertisement

চলতি আইপিএলে বিস্ময়কর রেকর্ড গড়েছেন ভারতীয় ২২ বর্ষীয়ান এই ক্রিকেটার। ইনিংসের ২০ তম ওভারে মেডেনসহ ৩ উইকেট দখল করা প্রথম ক্রিকেটার তিনি। এর ফলে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় স্কোয়াডে তার অন্তর্ভুক্তি এখন সময়ের অপেক্ষা বলে মনে করছেন ক্রিকেটপ্রেমীরা। এদিন পাঞ্জাব কিংসের বিরুদ্ধে বিধ্বংসী বোলিং করার পর সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়ে আরও আলোচনায় উঠে এসেছেন তিনি।

এদিন পাঞ্জাবের বিরুদ্ধে খেলা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন,”আমার রোল মডেল আমি নিজেই। তবে জসপ্রীত বুমরাহর থেকে আমি অনেক কিছু শিখেছি। এখনো নিয়মিত ফলো করি তাকে। তার কাছ থেকে অনেক কিছু শেখার রয়েছে আমার। তাছাড়া বোলিং কোচ হিসেবে ডেল স্টেইনের মতো অভিজ্ঞ বোলারকে পেয়ে শেখার সীমানা প্রশস্ত হয়েছে। প্রতিদিন নিত্যনতুন কিছু না কিছু শিখছি আমি। সর্বদা নিজের গতিতে টেক্কা দিতে ভালোবাসি আমি। যদি কেউ আমাকে বলে, তোর বলের গতি কমে গিয়েছে, সে ক্ষেত্রে আমি আরো প্রচেষ্টা করি নিজের বলের গতি বাড়ানোর। ব্যাটসম্যানের হেলমেটে বল নিক্ষেপ করতে ভালো লাগে আমার। আর আমি সেটা করার প্রচেষ্টা করি।”

Advertisement

#Trending

More in Cricket News